বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়  স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে  কোহিনূর খানম নিতু (৩০) কে বঁটি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামী মো. জুয়েল (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার চরচারতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:জাবেদ মাহমুদ বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় নিহত কোহিনূরের বাবা বাদী হয়ে জুয়েলসহ চারজনকে আসামীকে থানায় হত্যা মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিওিতে স্বামী জুয়েলকে গ্রেফতার করা হয়েছে। বাকী ৩ জন আসামীকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার পর আনা হয়েছিল। পরে মামলার আসামীর প্রেক্ষিতে আদালতে পাঠানো হয়েছে। জুয়েলকে বিজ্ঞ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
উল্লেখ, বুধবার (১৮ নভেম্বর) রাতে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী কোহিনূর খানম নিতু (৩০) কে স্বামী জুয়েল বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে বৃহস্পতিবার ভোরে উপজেলার চরচারতলা এলাকার আনু সর্দারের বাড়ির পাশের আলগা বাড়ির মো. আবু চান মিয়ার ঘর থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কুহিনূর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে।
এই ঘটনায় জুয়েলকে প্রধান আসামি ও তার পরিবারের আরো তিন সদস্যকে আসামি করে কোহিনূরের বাবা আবুল হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), ছোটভাই কামরুল ইসলাম (২৬) কে গ্রেফতার করে পুলিশ।

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী