শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, ৩৫ লাখ টাকা আদায়!

news-image

বরিশাল প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের পর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার এই অভিযোগে ভুক্তভোগী গৃহবধূ আগৈলঝাড়া থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) গোলাম সরোয়ার এ তথ্য নিশ্চিত করেছেন। মামলার বরাত দিয়ে তিনি জানান, চলতি বছরের ২ জানুয়ারি রাতে উপজেলার বাগধা ইউনিয়নের আনিছুর রহমান ও তার সঙ্গীরা পুলিশ তাদের ধাওয়া করছে বলে এক প্রবাসীর ঘরে আশ্রয়ের জন্য ঢোকেন। এ সময় আনিছুরের সহযোগী হালিম হাওলাদার বাইর থেকে ঘরের দরজা বন্ধ করে দেন। পরে আনিছুর রহমান প্রবাসীর স্ত্রীর কাছে পানি খেতে চান। পানি নিয়ে গেলে তিন সন্তানের জননী ওই নারীকে ধর্ষণ করেন আনিছ। এ সময় তা মুঠোফোনে ধারণ করে রাখেন তিনি।

পরবর্তীতে আনিছের সঙ্গে থাকা তার সহযোগী হালিম হাওলাদারও ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালান। এতে ব্যর্থ হলে ধর্ষণের ভিডিও প্রবাসে থাকা তার স্বামীর কাছে পাঠানোসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এরপর তারা বিভিন্ন সময় ভুক্তভোগী নারীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করাসহ ৩৫ লাখ টাকা হাতিয়ে নেন।

আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম সরোয়ার মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘বাদীর অভিযোগের ভিত্তিতে ধর্ষণ মামলা গ্রহণ করা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’