শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশু পরিবারের শিশুদেরকে পুলিশ সুপারের ঈদ উপহার প্রদান

IMG_0266 [] []ব্রাহ্মণবাড়িয়ার সরকারী শিশু পরিবারের শতাধিক শিশুদের ও স্টাফদের মাঝে আজ বুধবার অপরাহ্নে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার) ঈদ উপহার হিসাবে নতুন জামাকাপড় বিতরণ করেন। সুবিধাবঞ্চিত শিশুরা তাদের প্রিয় পুলিশ সুপার ও ঈদ উপহার হাতে পেয়ে আনন্দে আতœহারা হয়ে পড়ে। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার), জননন্দিত রাজনীতিবিদ আল মামুন সরকার, সহকারী পুলিশ সুপার, সদর মডেল থানা তাপস রঞ্জন ঘোষ, শিক্ষানবীশ এএসপি আজাহারুল ইসলাম মুকুল, জহিরুল ইসলাম, ওসি আকুল চন্দ্র বিশ্বাস ও শিশু পরিবারের তত্বাবধায়ক ও স্টাফগণ উপস্থিত ছিলেন। পুলিশ সুপার সুবিধাবঞ্চিত শিশুদেরকে মানুষের মত মানুষ হয়ে সমাজের অধিকার বঞ্চিত মানুষদের পাশে থেকে দায় শোধের পরামর্শ দেন।

তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ শিশু পরিবারের শিশুদেরকে আপনজন মনে করে বিধায় তাদের সাথে সবসময় সুখ দুঃখ ভাগাভাগি করেন। পুলিশ সুপার তার সহকর্মীদের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার পরামর্শ দেন। জননন্দিত রাজনীতিবিদ আল মামুন সরকার পুলিশ সুপারের রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক দায়িত্ব পালনের ভূয়সী প্রশংসা করেন।

এএসপি তাপস রঞ্জন ঘোষ বলেন, পুলিশ সুপার তার অকালে ঝরে যাওয়া শিশু সন্তানের চেহারা শিশু পরিবারের শিশুদের মাঝে খুজে পান বিধায় বারবার তাদের মাঝে ছুটে আসেন। অনুষ্ঠান শেষে শিশু পরিবারের শিশুরা নিজ হাতে বানানো আচার তাদের প্রিয় পুলিশ সুপারকে উপহার দেন।