রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় প্রতারক চক্রের ৯ নারী সদস্য গ্রেপ্তার

Arest_585037960-150x150শেখ কামাল উদ্দিন :  কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ বাসস্ট্যান্ড এলাকায় অভিনব কায়দায় প্রতারণা ও ছিনতইয়ের অভিযোগে ৯ নারী সদস্যকে মঙ্গলবার দুপুরে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ হেলেনা বেগম বাদী হয়ে ওই ৯ প্রতারণা চক্রের সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পুলিশ তাদেরকে দুপুরেই ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতে পাঠায়। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন; ব্রাহ্মনবাড়িয়ার নাছিরনগর উপজেলার ভোলাক গ্রামের সুবেরা বেগম (২২), দরমন্ডল গ্রামের পারভিন বেগম (৪০),  হেলেনা বেগম (৩২), রেখা আক্তার (২০), সাহেরা খাতুন (৩৬), কুহিনুর বেগম (২৫), রিনা বেগম (২২), হবিগঞ্জের মাধবপুর উপজেলার সাহেবনগর গ্রামের রফিয়া খাতুন (৪০), হবিগঞ্জের ফাহিমা আক্তার (২০)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে; ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর গ্রামের হেলেনা বেগম বাসযোগে কুটি চৌমহনী আসারপথে সৈয়বাদবাস ষ্ট্যান্ড এলাকায় প্রতারনাচক্রের এক সদস্য ওই নারীর কাছ থেকে একটি চেইন ছিনতাই করে নিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন একজনকে আটক করলে অন্যরা তাকে ছাড়িয়ে নিতে আসে। পরে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া চেইনটি উদ্ধার করে। 
কসবা থানার উপ-পরিদর্শক অঞ্জন কুমার নাহা বলেন; গ্রেপ্তারকৃতরা প্রতারণা চক্রের সদস্য। তাদের কাছ থেকে অভিনব কায়দায় স্বর্ণের চেইন নিয়ে পালানোর সময় জনতা তাদের ধাওয়া করে আটক করে।  তাদের কাছ থেকে স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 


 

এ জাতীয় আরও খবর

টানা পাঁচ দফায় কমলো সোনার দাম

কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি

ঢাকা-রাজশাহীসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ

থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ

শিক্ষাপ্রতিষ্ঠান কোথায় কখন বন্ধ থাকবে জানালেন মন্ত্রী

ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার

জ্যোতির ফিফটির পরও হারল বাংলাদেশ

আইনগত সহায়তা দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার: আইনমন্ত্রী

শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার নুসরাত

সম্ভাব্য গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে প্রচণ্ড চাপে নেতানিয়াহু

বাংলাদেশকে ১৪৬ রানের লক্ষ্য দিলো ভারত

দুর্নীতির সরকার ক্ষমতায় থাকলে জনগণের সব বিক্রি করে দেবে : রিজভী