বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে প্রতিবন্দি কিশোরী ধর্ষনে চালক গ্রেফতার

news-image

নারায়ণগঞ্জে চলন্ত গাড়িতে ১৫ বছরের প্রতিবন্দি এক কিশোরীকে ধর্ষনের ঘটনায় ট্রাক চালক মেহেদী হাসানকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত পৌনে ৮ টায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকায় আভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।এর আগে বুধবার সকাল সাড়ে ১১ টায় ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করেছে। পরে বিকাল সাড়ে ৩ টায় ডাক্তারি পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ ২শয্যা হাসপাতাল পাঠিয়েছে।

এ ঘটনায় ধর্ষিতা বাবা বাদি হয়ে চালক ও হেলপারের বিরোদ্ধে মামলা করার প্রস্ততি নিয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর গাজীপুর জেলার কাপাসিয়া থানার মনিপুর এলাকায় বাদিন্দার।

ধর্ষিতার বাবা জানান, তার মেয়েকে ৬দিন বয়ছে পালক আনে। ১২ বছর হওয়ার পর সে হারিয়ে যায়। পরে সাত খুনের লাশ উদ্ধারের দিন রাতে নারায়ণগঞ্জের বন্দর থানার ওসি আমাকে ফোন দিলে আসতে বলে। আমি এসে মেয়েকে নিয়ে যায়। তার পর বিয়ে দিলে স্বামীর ঘর না করে চলে আসে। তার ছাড়া সে কয়েক দিন পর পররি হাড়িয়ে যায়। মঙ্গলবার মায়ে সাথে রাগ করে বাড়ি থেকে চলে আসে। তার পর থেকেই সে নিখোঁজ ছিলো। দুপুর সাড়ে ১২ টার সিদ্ধিরগঞ্জ থানা থেকে ফোর পাইলে চলে আসি।

সিদ্ধিরগঞ্জ থানা তদন্ত ওসি নজরুল ইসলাম জানান,ধর্ষণের স্বীকার প্রতিবন্দি ওই কিশোরী মঙ্গলবার মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে গাজীপুর চৌরাস্তা এলাকায় চলে আসে।

রাত ৯ টার দিকে একটি মালবাহী ট্রাকের (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) চালক মেহেদী হাসান ও হেলপার সোহান তাকে একা পেয়ে জোরপূর্বক ট্রাকে তুলে নেয়। পথিমধ্যে চালক ও হেলপার পালাক্রমে তাকে কয়েক বার ধর্ষণ করেছে বলে কিশোরী বলেছে।সকালে সিদ্ধিরগঞ্জের এসিআই পানির কল এলাকায় ট্রাক থেকে মেয়েটি কান্না করলে স্থানীয় লোকজন এগিয়ে এলে চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ধর্ষিতাকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে। এদিকে সাড়ে পৌনে ৯ টায় সিদ্ধিরগঞ্জ থানার ওসির আবদুস আত্তার মিয়ার নেতৃত্বে পুলিশের কয়েটি টিম সিদ্ধিরগঞ্জ বাজার এলাকায় অভিচান চালিয়ে চালক মেহেদি হাসানকে গ্রেফতার করেছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষিতার বাবা বাদি মামলা দায়েরের।

এ জাতীয় আরও খবর

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

শুক্রবারও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত আসতে পারে : শিক্ষামন্ত্রী

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব

হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধাকে বেধড়ক পেটালেন আ.লীগ নেতার ভাগনে

অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেল রেললাইন

উপজেলা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সুযোগ নেই : ইসি আলমগীর

এই গরমে খাদ্যে বিষক্রিয়া হলে করণীয়

ভারতীয় দলে সানজু, বাদ কেএল রাহুল

ব্যারিস্টার খোকনকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে বহিষ্কারাদেশ প্রত্যাহার

গরমের সঙ্গে বেড়েছে কলেরা রোগী

হিট স্ট্রোক: সাত দিনে ১০ জনের মৃত্যু