শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবের এক পাশে কিংবদন্তি, অন্য পাশে হার্ড হিটার

photo-1460463915স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরের প্রথম ম্যাচেই তিনি ছিলেন উপেক্ষিত। কলকাতা নাইট রাইডার্সের হয়ে গত কয়েক মৌসুমে দারুণ সাফল্য পাওয়া সাকিব আল হাসান এবার দ্বিতীয় ম্যাচের একাদশে থাকবেন কি না, তা নিশ্চিত করে বলা যাবে না।

বুধবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে কলকাতা। তবে এই ম্যাচের আগে অনুশীলনে সাকিবকে দেখে গেল বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে। সঙ্গে ছিলেন দলটির বোলিং কোচ সাবেক পাকিস্তানি তারকা ক্রিকেটার ওয়াসিম আকরাম ও ভারতীয় হার্ড হিটার ব্যাটসম্যান ইউসুফ পাঠান।

এই দুজনের সঙ্গে সেলফি তুলে নিজের ফেসবুক পেজে ছবিটি পোস্টও করেছেন সাকিব। সেখানে তিনি লিখেছেন, ‘জিমে আছি, কিংবদন্তি বোলার ওয়াসিম আকরাম আর কলকাতার হার্ড হিটার ব্যাটসম্যান ইউসুফ পাঠানের সঙ্গে। যা ভালোবাসি তাই করছি, ম্যাচের আগে ঘাম ঝরানো।’

এবারের আইপিএলে দিল্লির ডেয়ারডেভিলসের বিপক্ষে প্রথম ম্যাচের একাদশে ছিলেন না সাকিব। ২০১১ সালে এই দলে যোগ দেওয়ার পর দলের দুটি শিরোপাজয়ের পেছনে বড় অবদান রেখেছিলেন তিনি। তাই এবারের মৌসুমে তাঁকে হারানোর ঝুঁকি নিতে চায়নি কলকাতা। নিলামের আগেই তাঁর সঙ্গে চুক্তি করে নেয় দলটি।

২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত আইপিএলের পাঁচটি আসরে ৩২টি ম্যাচ খেলে সাকিব করেছেন ৩৮৩ রান। বল হাতে নিয়েছেন ৩৮টি উইকেট। আর দুবার জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন