শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তর্জালে ঝড় তুলেছে ‘পুষ্পা ২’র টিজার

news-image

বিনোদন ডেস্ক : প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে অন্তর্জালে ঝড় তুলেছে আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’-এর টিজার। সোমবার (৮ এপ্রিল) আল্লুর জন্মদিন উপলক্ষে সিনেমাটির টিজার প্রকাশ করেন নির্মাতারা। টিজারটি প্রকাশের সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় বেশ আলোড়ন তৈরি করেছে এটি। এই প্রতিবেদন লিখা পর্যন্ত এটি ১৫ মিলিয়নেরও বেশি দর্শক ইউটিউবে দেখেছে এটি।

এক মিনিট আট সেকেন্ডের টিজারে দুর্দান্ত ভিজ্যুয়ালি ইফেক্ট, রঙের খেলা এবং ব্যাকগ্রাউন্ডের ‘জাঠারা’ (সম্মাক্কা সরলাম্মা জাঠারা নামেও পরিচিত) সিকোয়েন্স সবাইকে অবাক করে দিয়েছে। ‘জাঠারা’ ভারতের তেলাঙ্গনা রাজ্যে উদযাপিত হিন্দু উপজাতীয় দেব-দেবীদের সম্মানের একটি উৎসব। প্রতিবছর ১০ মিলিয়নেরও বেশি ভক্ত এই চার দিনের উৎসবে অংশগ্রহণ করে।

১৮ বছরের দাম্পত্যে ইতি, ধানুষ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের মামলা আদালতে১৮ বছরের দাম্পত্যে ইতি, ধানুষ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের মামলা আদালতে
পুষ্পার টিজারেও ফুটে উঠেছে সেই উৎসবের দৃশ্য, যেখানে আল্লু অর্জুনকে পায়ে নূপুর, কানে দুল, চোখে কাজল এবং শাড়ি পরিহিত অবস্থায় হাতে ত্রিশূল নিয়ে শত্রুদের সঙ্গে লড়াই করতে দেখা গেছে। একেবারে দেবীরূপেই হাজির হয়েছেন অভিনেতা। এসব ছাড়াও টিজারের অ্যাকশনধর্মী আবহসংগীত আরো বেশি উচ্ছ্বসিত করেছে ভক্তদের।

টিজার প্রকাশের আগে আল্লু অর্জুন তার সিনেমার নতুন পোস্টার শেয়ার করে ভক্তদের উপহার দিয়েছেন। তিনি ক্যাপশনে বলেছেন, টিজারটি ৮ এপ্রিল সকাল ১১.০৭ মিনিটে প্রকাশিত হবে। পোস্টারে আল্লু অর্জুনকে তার একই স্টাইলে দেখা গেছে। হাতে কুড়াল নিয়ে তিনি সিংহাসনে বসে আছেন। এবার প্রকাশ হলো টিজার।

২০২১ সালে মুক্তি পায় আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’। পুষ্পার সংলাপ, গান থেকে শুরু করে আল্লুর লুক, এক্সপ্রেশন কুইন রাশ্মিকা মান্দানার অভিনয়, ভরপুর অ্যাকশন―সবটাই সিনেমাটিকে ব্লকবাস্টার বানিয়ে দেয়। এবার আসছে ‘পুষ্পা: দ্য রুল’।

সুকুমারের লেখা ও পরিচালনায় ‘পুষ্পা : দ্য রুল’-এ আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রাশমিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ধনঞ্জয়, রাও রমেশ, সুনীল এবং অনসূয়া ভরদ্বাজকে। সিনেমাটি এ বছর ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩