শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী জনসভায় ভার্চ্যুয়ালি ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

news-image

জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় ভার্চ্যুয়ালি বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী বুধবার (৩ জানুয়ারি) বিকেল ৩টায় জেলা শহরের নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি বক্তব্য রাখবেন। এ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মী।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহসভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আগামী বুধবার বিকেল ৩টায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখবেন। ইতোমধ্যে আমরা জনসভা করতে আনুষ্ঠানিক ভাবে অনুমতি নিয়েছি। জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী বলেন, বেলা ২টা থেকে নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা শুরু হবে। বিকেল ৩টায় প্রধানমন্ত্রী ভার্চ্যুয়াল বক্তব্য রাখার কথা রয়েছে। তিনি বলেন, উনি দলের এবং দলের প্রতীকের কথা বলবেন এবং বিশেষ করে উন্নয়নের কথা তিনি অবশ্যই বলবেন। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ যেন শান্তিতে থাকতে পারেন আইনশৃঙ্খলার কথা বলবেন।

মাহবুবুল বারী চৌধুরী আরও বলেন, জনসভাকে কেন্দ্র করে আমরা কাজ করে যাচ্ছি। ভার্চ্যুয়ালি যেহেতু তাই আমরা নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে এর আয়োজন করেছি। জনসভায় দলীয় প্রার্থীদের উপস্থিত থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে। মাঠে ১৫/২০ হাজার জনসমাগম হবে, যা মাঠ ছাড়িয়ে টিএ রোড এবং অবকাশ পর্যন্ত যাবে।