শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মধ্যরাতে মাতাল হয়ে পুলিশকে গালিগালাজ নারীর

news-image

অনলাইন ডেস্ক : ভারতের গুজরাতে মদ বিক্রি নিষিদ্ধ হলেও মদ্যপ অবস্থায় গাড়ি চালানো, বিশৃঙ্খলা সৃষ্টি এবং সরকারি কর্মচারীর দায়িত্ব পালনে বাধা দেওয়ার অভিযোগে এক নারীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ সোমবার (২৮ আগস্ট) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

জানা গেছে, গতকাল রবিবার রাতে ভাদোদারা শহরের একটি রাস্তায় মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন ওই নারী। একপর্যায়ে আরেকটি গাড়িকে ধাক্কা দেন তিনি। এরপর পুলিশ সদস্যরা তাকে আটকের চেষ্টা করে। কিন্তু তিনি উল্টো তাদের সঙ্গে হাতাহাতিতে জড়ান। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওতে দেখা যায়, প্রচণ্ড ক্ষুব্ধ অবস্থায় থাকা ওই নারী কয়েকজন পুরুষ পুলিশ সদস্যকে গালিগালাজ এবং মারধরের চেষ্টা করছেন। আর তাকে থামাতে চেষ্টা করছেন এক নারী পুলিশ সদস্য। এর মধ্যে ওই নারী বেশ কয়েকবার পুলিশ সদস্যদের ধাক্কা দেন এবং পারলে তাকে ছুঁয়ে দেখতে বলেন।

পরে পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ডাকা হয়। এ সময় বেশ কয়েকজন পথচারী মোবাইল ফোনে ঘটনাটির ভিডিও করছিলেন। একপর্যায়ে ওই নারীকে জিপে তুলতে সক্ষম হয় পুলিশ। অবশ্য ভাইরাল ভিডিও দেখে বেশ কয়েকজন নেটিজেন ওই নারীকে চিনতে পেরেছেন। তারা জানিয়েছেন, অভিযুক্ত একজন জনপ্রিয় নেইল আর্টিস্ট।