শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হালদা নদীতে মিলল প্রবাসীর মরদেহ

news-image

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে নিখোঁজের পাঁচদিন পর হালদা নদী থেকে নূর মোহাম্মদের (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে নদীর মাদার্শা জেলা পড়া এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। তিনি রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম গহিরা গ্রামের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, নূর মোহাম্মদ গত ২৬ মার্চ রমজান উপলক্ষে বাজার করার কথা বলে ঘর থেকে বের হয়েছিলেন। নিখোঁজের পর ২৮ তারিখ থানায় ডায়েরি করে পরিবার।

নিহতের বড় মেয়ে মাহমুদা নুর লিজার স্বামী মো. আলমগীর বলেন, গত ৫ দিন আগে নিখোঁজ হয়েছিলেন নূর মোহাম্মদ। আজ খবর পেয়ে মদুনাঘাট পুলিশ ফাঁড়িতে গিয়ে লাশ শনাক্ত করি। উনাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে কেনো হত্যা করেছে তা বের করার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি আরও বলেন, লঙ্গি দিয়ে হাত-পা বাধা অবস্থায় নূর মোহাম্মদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি একজন সাধারণ প্রবাসী। দীর্ঘ ৩৬ বছর প্রবাসে ছিলেন।

মদুনাঘাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মুহাম্মমদ বাহাবুবুর রহমান বলেন, হালদা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পরে তার স্বজনরা এসে লাশ সনাক্ত করে। বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের শরীরে আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্টে আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

 

এ জাতীয় আরও খবর