শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

 বুড়িশ্বর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

news-image

আকতার হোসেন ভূইয়া,নাসিরনগর : নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে স্থানীয় ঈদগাহ মাঠে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নুরে আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া।

সভার উদ্বোধক ছিলেন উপজেলা কৃষকলীগ সভাপতি  মোঃ অলি মিয়া । প্রধান বক্তা ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক  এস এম নুরে আলম । নুরুল হকের পরিচালনায়  বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুমা আক্তার,উপজেলা কৃষকলীগের সাবেক আহবায়ক আলী আশরাফ,উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন,কৃষকলীগ নেতা এম.এ কাশেম,নাসিরনগর সদর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি গোলাম হোসেন ও সাধারণ সম্পাদক মো: ইলিয়াছ মিয়া।

সম্মেলনে বক্তব্য রাখেন কৃষকলীগ নেতা নিজাম উদ্দিন খান,বাশি বিশ্বাস,সাবেক মেম্বার রফিজ উদ্দিন,সাবেক মেম্বার করিম মিয়া,মাঞ্জু মিয়া,রুক্কু মিয়া,সাদ্দাম হোসেনসহ আরো অনেকে বক্তব্য রাখেন । এসময় কৃষকলীগের দলীয় নেতৃবৃন্দসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ নাজির মিয়া  বর্তমান সরকারের কৃষিখাতে বহুবিধ উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,দেশে কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেন।

সম্মেলন শেষে মো:রফিজ উদ্দিনকে সভাপতি ও গাজী মিয়া ও আহাদ আলীকে সহ-সভাপতি,সোলেমান মিয়াকে সাধারণ সম্পাদক,সুমন সূত্রধর,মুখলেছুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক, ওমর আলী,ফাইজুল আহমেদকে সাংগঠনিক সম্পাদক, সুধীর চক্রবর্তীকে প্রচার সম্পাদক, নুরুল হককে পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক ও রায়হান মিয়াকে অর্থ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট বুড়িশ্বর ইউনিয়ন কৃষকলীগের কমিটি ঘোষনা করা হয়।

 

 

 

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের