শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাসিরনগর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন সাবেক ইউপি সদস্য মধু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া। সভার উদ্বোধক ছিলেন উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ অলি মিয়া । প্রধান বক্তা ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম নুরে আলম । পারভেজ মোশারফের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুমা আক্তার, কৃষকলীগ নেতা আলী আশরাফ ও কৃষকলীগের নেতা আমির হোসেন ফারুক ।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষকলীগ নেতা এম.এ কাশেম,মোহাম্মদ গোলাম আলী,মো: ইলিয়াছ মিয়া,গৌরদাস ভোমিক,নিজাম উদ্দিনসহ আরো অনেকে। এসময় কৃষকলীগের দলীয় নেতৃবৃন্দসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ নাজির মিয়া বর্তমান সরকারের কৃষিখাতে বহুবিধ উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,কৃষি ও কৃষকের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। দেশে কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেন।

সম্মেলন শেষে মো: গোলাম হোসেনকে সভাপতি ও ইউনুস মিয়া ও সোহরাব হোসেনকে সহ-সভাপতি,মো: ইলিয়াছ মিয়াকে সাধারণ সম্পাদক,জসিম উদ্দিন ভূইয়া,শাহেদ মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক , মোখলেছুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ,হোসনা আক্তারকে মহিলা সম্পাদক ও মো: দুলাল মিয়াকে পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট নাসিরনগর সদর ইউনিয়ন কৃষকলীগের কমিটি ঘোষনা করা হয়।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা