বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহি-পরীরা সংসার সামলাচ্ছেন, আমি এখনও কাজ করছি : আঁচল

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকাই ছবির জনপ্রিয় বেশ পরিচিত জুটি ছিলেন বাপ্পি চৌধুরী ও আঁচল। এরপর বাপ্পী-আঁচল জুটি বেঁধে প্রেম প্রেম পাগলামি, গুণ্ডা দ্য টেরোরিস্ট, সুলতানা বিবিয়ানা, দাগ হৃদয়েসহ মোট আটটি ছবিতে অভিনয় করেছেন।

বছর চারেক আগে থেকে বাপ্পী-আঁচল আর একসঙ্গে কাজ করেন না। দুজনেই আলাদাভাবে অন্যদের সঙ্গে সিনেমা করছেন। বাপ্পী একের পর এক অপু বিশ্বাস, অধরা খান, জাহারা মিতুর সঙ্গে কাজ করলেও আঁচল লাইম লাইট থেকে অনেকটা ছিটকে পড়েন; ঢাকা ছেড়ে একবার গ্রামে ফিরেছিলেন।

এরপর কাজে ফিরেছেন ঠিকই কিন্তু আঁচল আর আগের আঁচল হয়ে ফিরতে পারেননি। চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করেন, আঁচলের ক্যারিয়ার যতটা উজ্জ্বলভাবে শুরু হয়েছিল পরে তিনি সেই ধারাবাহিকতা রাখতে পারেননি। তাকে নিয়ে আগের মতো আর আলোচনা নেই!

কেনো আগের মত নেই আঁচল? এই প্রশ্ন করা হয় নায়িকাকে। তিনি বলেন, ১৩ বছর হলো আমি ফিল্মে কাজ করছি। সবার সময় শুরু হয়, শেষ হয়। এটাই জগতের নিয়ম। আমার সময়ের পরীমনি, মাহিরা সংসার সামলাচ্ছেন, কিন্তু আমি এখনও কাজ করে যাচ্ছি। এটা কম কি? নতুনদের মধ্যে দীঘি, পূজারা কাজ শুরু করেছে। তারা ভালো করছে। নতুনদের নতুন দিন আসবে। এটা নিয়ে আসলে তেমন ভাবে আমি চিন্তা করি না। যতগুলো সিনেমা করেছি এটা আমার ভাগ্য। মনে হয়না পলিটিক্সের শিকার হয়েছি। কারণ, যেটা আমি পাইনি, সেটা আসলে কখনও আমার ছিল না।”

‌’ভুল’ ও ‘বেইলি রোড’ দুটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটে খুলনার ডুমুরিয়ার মেয়ে আঁচলের। পরে বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে প্রথম ‘জটিল প্রেম’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন আঁচল। শাহীন সুমনের পরিচালনায় ছবিটি ব্যবসায়িক সাফল্য পায়, ২০১৩ সালে আলোচনা আসেন।

আঁচল জানান, মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত বেশ কিছু ছবি। এর মধ্যে আছে চিৎকার, কর্পোরেট, জমজ ভূতের গল্প, আয়না, কাজের ছেলে, এক পশলা বৃষ্টি।

এ জাতীয় আরও খবর

২১ মে ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে পারে ইউরোপের চার দেশ

রপ্তানিকারকদের আয় ৩০ শতাংশ বেড়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী

৬ জুন বাজেট ঘোষণা

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০,৬৩৮

অস্বস্তি কাটাতে এবং সম্পর্ক এগিয়ে নিতে আসছেন লু : পররাষ্ট্রসচিব

রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর

নয়াপল্টনে বিএনপির সমাবেশ কাল

যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে বিএনপির বৈঠক

অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান

শুক্রবার নয়াপল্টনে সমাবেশের অনুমতি পাচ্ছে বিএনপি

প্রথম হজ ফ্লাইটে ঢাকা ছাড়লেন ৪১৩ হজযাত্রী

তিস্তা প্রকল্পে অর্থায়ন করতে চায় ভারত : পররাষ্ট্রমন্ত্রী