শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফির সিলেটের পাঁচে-৫

news-image

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৩তম ম্যাচে মুখোমুখি হয় ঢাকা ডমিনেটর্স ও সিলেট স্ট্রাইকার্স। তবে ঢাকাকে ৫ উইকেটে হারিয়ে চলমান আসরে পাঁচ ম্যাচ খেলে পাঁচটিতেই জয় তুলে নিয়েছে মাশরাফির দল।

আজ সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলতে নামে দুদল। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হয়। যেখানে প্রথমে ব্যাট করা ঢাকা নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান করে। জবাবে ৫ উইকেট হারিয়ে ও ৪ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় সিলেট।

১২৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৫২ রান তোলেন দুই ওপেনার মোহাম্মদ হারিস ও নাজমুল হোসেন শান্ত। তবে ৯ ওভারে এই দুই উইকেট তুলে নেন নাসির হোসেন। ১২ রান করা শান্তকে বোল্ড করার পর ৩২ বলে ৪৪ রান করা হারিসকে মোহাম্মদ মিঠুনের হাতে স্টাম্পিংকরান।

জাকির হাসান ব্যক্তিগত ১ রানে আরাফাত সানীর বলে মাঠ ছাড়েন। অন্যদিকে ২৫ বলে ২৭ রান করা মুশফিকুর রহিমকে বোল্ড করেন তাসকিন আহমেদ। ইমাদ ১১ রানে রান আউট হন।

কিন্তু শেষ দিকে থিসারা পেরেরার ১১ বলে ২১ ও আকবর আলীর ৫ বলে ১০ রানের অপরাজিত ইনিংসে জয় নিশ্চিত করে সিলেট।

ঢাকার বোলার নাসির ২টি উইকেট পান।

টস জিতে এর আগে ব্যাটিংয়ে নেমে শুরুটা বাজে হয় ঢাকার। রুবেল হোসেনের বলে এলবি হয়ে শূন্য রানে ফেরেন সৌম্য সরকার। এরপর ইমাদ ওয়াসিমের ঘূর্ণিতে নিয়মিত বিরতিতে উইকেট হারায় দলটি। সর্বোচ্চ ৩১ বলে ৩৯ রান করে রান আউট হন দলনেতা নাসির হোসেন। ওপেনার উসমান গনি ২৭ রান করে নাজমুল ইসলামের বলে বোল্ড হন।

সিলেট বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩টি উইকেট পান ইমাদ।

সিলেট অলরাউন্ডার ইমাদ ওয়াসিম ম্যাচ সেরা নির্বাচিত হন।

টুর্নামেন্টে ৫ ম্যাচে ৫ জয়ে শীর্ষে রয়েছে সিলেট স্ট্রাইকার্স।

 

এ জাতীয় আরও খবর