বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অগ্নিদগ্ধ হয়ে কয়েদির মৃত্যু

news-image

কেরানীগঞ্জ প্রতিনিধি : শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মো. জাহাঙ্গীর আলম (২৫) নামে সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। মৃত জাহাঙ্গীর কক্সবাজারের টেকনাফ থানার পুরাতন পল্লান গ্রামের বাসিন্দা।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনা সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, জাহাঙ্গীরের শরীরের ৭৫ শতাংশ পুরে গিয়েছিল। তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ বলেন, ‘গত শনিবার কক্সবাজার জেলা কারাগারে জাহাঙ্গীর অগ্নিদগ্ধ হলে প্রথমে তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের মাধ্যমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে গত রোববার বিকেলে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। এ সময় আমরা তাকে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মারা গেছেন। জাহাঙ্গীর একটি মাদক মামলায় দুই বছরের দণ্ডপ্রাপ্ত ছিলেন। গত বছরের মে মাস থেকে জাহাঙ্গীর কক্সবাজার জেলা কারাগারে ছিলেন।’

 

এ জাতীয় আরও খবর