শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সোহান-সাকিব ইস্যু নিয়ে উত্তপ্ত ভক্তরা!

news-image

ক্রীড়া প্রতিবেদক : টি টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ ও ভারতের লড়াইটি এখন ভয়াবহ জায়গায় পৌঁছে গেছে। ভারত গতকাল ৫ রানে জিতেছে বটে। কিন্তু ফেসুবক বা সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় থামছে না। দুটি ইস্যু নিয়ে উত্তপ্ত তারা।

সাকিব সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, মাঠ পিচ্ছিল থাকলে ব্যাটিং সাইড সুবিধা পায়। সেটা ফিল্ডিং সাইডের জন্য না।’ অন্যদিকে ভিন্ন মত ও গুঞ্জন শোনা যাচ্ছে। বৃষ্টির পর আম্পায়ার যখন সাকিব ও রোহিতের কাছে যায় তখন সাকিব অনেকটা সময় আম্পায়ারের সঙ্গে বাদানুবাদ করেছেন। অনেকে বলছেন, সাকিব নাকি খেলতে চাননি! মাঠ ভেজা। খেলা ঝুঁকিপূর্ণ। সাকিবের আম্পায়ারের সিদ্ধান্ত মানতেই হতো।

এদিকে উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান প্লেয়ার মিক্সড জোনে আরেক বিতর্ক টেনে আনলেন। তিনি বলেছেন,‘ আপনারা দেখেছেন আমরা ভেজা মাঠে খেলেছি। এ ছাড়া ফেক ফিল্ডিংয়ের ঘটনাও ঘটেছে যেটা আমাদের পক্ষে যায়নি।’ আর ফেক ফিল্ডিংয়ের ঘটনাটি কেউ নাকি লক্ষ করেনি। আর লক্ষ্য ৫ রান পেনাল্টি পেত বাংলাদেশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ও চায়ের আড্ডায় এখন এ দুটি ব্যাপার নিয়ে আলোচনা। অ্যাডিলেডে বৃষ্টি এসে গোল তো পাকিয়েছে। এখন জট খোলার কোনো উপায় নেই। ভারত তো ম্যাচ জিতে গেছে। বাংলাদেশ এ ম্যাচে ভালো লড়াই করেছে। সাকিব সংবাদ সম্মেলনে সব মেনেও নিয়েছেন। তার পরও সোহানের মিক্সড জোনের কথায় বিতর্ক চাপা থাকছে না। আর কিন্তু ও কেন থেকে যাচ্ছে।