শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুটি হত্যা মামলার পলাতক আসামী শাহিন গ্রেপ্তার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় দুটি হত্যা মামলার আসামী আলমগীর হোসেন ওরফে শাহিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ সদস্যরা। রবিবার বিকেলে এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় র‌্যাব। র‌্যাব-১৪ জানায়, দুটি হত্যা মামলার একটি মামলায় যাবজ্জীবন সাজপ্রাপ্ত পলাতক আসামী শাহিন। যাবজ্জীবন সাজা থেকে বাঁচতে নিজের নাম-ঠিকানা পরিবর্তন করে ৭ বছর ধরে সে পলাতক ছিল। তবে  শেষ পর্যন্ত রক্ষা হয়নি। শনিবার সন্ধ্যায় জেলা সদর উপজেলার বুধল ইউনিয়নের থলিয়ারা থেকে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেপ্তার করে। শাহিন সদর উপজেলার নাটাই উত্তর এলাকার আলাউদ্দিনের ছেলে।
র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, ২০১৫ সালে মার্চ মাসে বিজয়নগরে সিএনজি চালক উজ্জলকে হত্যা এবং একই বছরের ২১ এপ্রিল যাত্রী বেশে সিএনজি চালক সোহরাবকে হত্যা করে সিএনজি ছিনতাই করে নিয়ে যায়। সোহরাব যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী শাহীন। এসব ঘটনায় পলাতক আলমগীর হোসেন ওরফে শাহিন যাবজ্জীবন সাজা ও মামলা থেকে রক্ষা পেতে চলতি বছরের জুলাই মাসে নিজের নাম পরিবর্তন করে আল আমিন নাম ব্যবহার করে নতুন জাতীয় পরিচয়পত্র করে। সেখানে তার ঠিকানা নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ভাটিয়াপাড়া হিসেবে উল্লেখ করে।
শাহিন মাদকের একটি মামলায় জেলে ছিল। জেলখানায় নথি থেকে আলমগীর হোসেন ওরফে শাহিন নাম ও ছবি পাওয়া গেলে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী