শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলপুরে অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

news-image

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলপুরে পারিবারিক কলহের জের ধরে অন্তঃসত্ত্বা স্ত্রী রোজিনা খাতুন (৩০) কে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আনারুলের (৩৬) বিরুদ্ধে। গতকাল বুধবার রাত আনুমানিক ১টার দিকে উপজেলার পয়ারী ইউনিয়নের আমলিতলা গ্রামে এই হত্যার ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘাতক স্বামী আনারুলের (৩৬) সঙ্গে দীর্ঘদিন ধরে তার স্ত্রী রোজিনা খাতুনের (৩০) পারিবারিক কলহ চলছিল। গতকাল বুধবার রাত অনুমান ১ টার দিকে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া ও কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী আনারুল তার অন্তঃসত্ত্বা স্ত্রী ও তিন সন্তানের জননী রোজিনা খাতুনকে দা দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করে উঠানে ফেলে রাখে। সঙ্গে সঙ্গে লোক মারফতে সংবাদ পেয়ে রোজিনার মা রোকেয়া মেয়ের বাড়ি গিয়ে নাতী মীমের সহযোগিতায় রোজিনাকে উদ্ধার করে ফুলপুর উপজেল স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রোজিনার মা রোকেয়া জানান, তার নাতী মীম তাকে মোবাইলে সবকিছু জানানোর পর দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। সেখানে যাওয়ার পর তার দিকেও তেড়ে আসে আনারুল। পরে কোনমতে রোজিনাকে নিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাত অনুমান ৪:৩০ ঘটিকার সময় আমি ও ডিউটিরত কিলো অফিসার এসআই বকুল সাহা সঙ্গীয় ফোর্স সহ হাসপাতালে উপস্থিত হয়ে একজন মৃত মহিলার লাশ দেখতে পাই। যার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে রক্ত মাখা দা, কাপড়-চোপড়, রক্ত মাখা মাটি সহ অন্যান্য আলামত জব্দ করা হয়েছে। ঘাতক স্বামী আনারুলকে গ্রেপ্তার করা হয়েছে। লাশের সুরতহাল পূর্বক ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন