শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেরদৌস ওয়াহিদ ও হাবিব দুই ভাই!

news-image

বিনোদন প্রতিবেদক : শিরোনাম দেখে আঁতকে ওঠার কারণ নেই। জনপ্রিয় দুই পপ তারকা ফেরদৌস ওয়াহিদ ও হাবিব সম্পর্কে বাবা-ছেলে, এটা সবারই জানা। তারপরও বাবা ফেরদৌস ওয়াহিদ জানালেন, এমনিতে বাবা-ছেলে হলেও অনেকের কাছে তারা দুজন ভাই!

জনপ্রিয় এই পপ তারকার ভাষ্য, ‘আমরা বাবা-ছেলে এটা সবার জানা। তারপরও অন্যদের কাছে আমরা ‘ভাই।’ এই যে জাহিদ হাসান এসে আমাকে ভাই বলল। আবার হাবিব এসে জাহিদ হাসানকে ভাই বলল। সংগীতের অনেক কাছের মানুষজন আমাকে যেমন ভাই বলে, তেমনি হাবিবকেও ভাই বলে। আর সাংবাদিক ভাইরা তো আছেই। আমাদের বাবা-ছেলের এমন নাটক মিডিয়ায় চলতেই থাকবে। এটা শুধু আজ নয়, এসব ঘটনা অসংখ্য জায়গায় ঘটেছে।’

আজ রোববার দুপুরে ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে লাং ফাউন্ডেশনের থিম সং প্রকাশ অনুষ্ঠানে এসব কথা বলেন ফেরদৌস ওয়াহিদ।

একই মঞ্চে উপস্থিত হাবিব বলেন, ‘এই যে মঞ্চে শাকুর আংকেল দাঁড়িয়ে আছেন। আমার ৯ বছরের ছেলে আলিফ সেও তাকে আংকেল ডাকে। আমিও তাকে আংকেল ডাকি।’

বাবা-ছেলের এমন মজার অভিজ্ঞতা বিভিন্ন অঞ্চল থেকে আগত অতিথিরা বেশ উপভোগ করেন। অনুষ্ঠানে তারা ছাড়াও অভিনেতা জাহিদ হাসানকে সম্মাননা দেয় লাং ফাউন্ডেশন। এ ছাড়া এই ফাউন্ডেশনের থিম সং গাওয়ার মধ্য দিয়ে ১০ বছর পর এক গানে কণ্ঠ দিলেন ফেরদৌস ওয়াহিদ ও ন্যানসি। গানটির সুর-সংগীত করেছেন ফেরদৌস ওয়াহিদ নিজে। এটি লিখেছেন ডা. কাজী বেন্নূর। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডা. শাকুর।