বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রনি আগের চেয়ে ভালো, তবে শঙ্কামুক্ত নয়: ডা. সামন্ত লাল

news-image

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর মেট্রেপিলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো আছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি আরও বলেন, আমি সবসময় একটা কথা বলি বার্ন রোগী যতক্ষণ পর্যন্ত বাসায় না যাবে ততক্ষণ পর্যন্ত আমরা সম্পূর্ণ শঙ্কামুক্ত বলতে পারি না। তবে গত দুই-তিন দিনের চেয়ে রনির অবস্থা আজকে অনেকটাই ভালো।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে ডা. সামন্ত লাল সেন একথা জানান। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

তিনি জানান, গতকালও আমরা একটা মেডিকেল বোর্ড বসিয়েছিলাম, আজকেও একটু পর মেডিকেল বোর্ড বসবো।

গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা তদন্তে গাজীপুর জেলা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ড. বেনজীর আহমেদ। তিনি বলেন, আমি রনির সঙ্গে কথা বলেছি, সে বলেছে আগের চেয়ে ভালো বোধ করছে। আমি ডাক্তারদের সঙ্গে কথা বলেছি।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ চার জন দগ্ধ হয়েছেন। পরে রনিসহ তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।

কৌতুক অভিনেতা আবু হেনা রনির ম্যানেজার সাদিক আল হাসান জানান, গাজীপুর মেট্রোপলিটনের চার বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন রনি। সেখানে গ্যাস বেলুন থেকে একটি বিস্ফোরণ হয়। তখন পাশেই দাঁড়িয়ে থাকা রনিসহ আরও কয়েকজন পুলিশ কনস্টেবল দগ্ধ হয়েছেন। রনি ও কনস্টেবল জিল্লুরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

জোর করে ব্যাংকের একীভূতকরণ ঠিক হবে না: ফরাসউদ্দিন

৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বিকেলে

ঘরে-বাইরে কোথাও সম্মান পান না প্রবাসীরা

দেশের ফেরার আগে মোস্তাফিজের চমক

মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত নিয়েছে : অপু বিশ্বাস

তিউনিসিয়া উপকূলে নিহত ৮ বাংলাদেশির লাশ আজ দেশে পৌঁছাবে

রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

আদালতে লিফট আতঙ্ক, ভোগান্তিতে আইনজীবী-বিচারপ্রার্থীরা

ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া