শনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচন, মনোনয়ন পত্র দাখিল

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : আগামী ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচন। নির্বাচনকে সামনে বৃহস্পতিবার ছিল মনোনয়ন দাখিলের শেষ দিন। শেষ দিনে সকালে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল
মামুন সরকার জেলা পরিষদ চেয়ারম্যান পদে তার মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময়
তিনি দলের সিনিয়র নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের কাছে মনোনয়ন পত্র জমা দেন।
মনোনয়ন প্রদানকালে পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোঃ হেলাল উদ্দিনসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য প্রার্থীরা জেলা নির্বাচন অফিসে তাদের মনোনয়ন পত্র জমা দিচ্ছেন। মনোনয়ন দাখিল চলে বেলা ৩ টা পর্যন্ত। নির্বাচনে ১৩৯৪ জন জনপ্রতিনিধি তাদের ভোটের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করবেন।
জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান জানান, আগামী ১৮ সেপ্টেম্বর যাচাই-বাছাই, ২৫ সেপ্টেম্বর প্রত্যাহারের দিন ধার্য্য করা হয়েছে। এছাড়া ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানে সব ধরণের প্রস্তুতি নেয়া হচ্ছে।