শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গার্মেন্টসকর্মীর লাশ দাফনের আগেই এলো পুলিশ, এরপর…

news-image

নিজস্ব প্রতিবেদক,বগুড়া :বগুড়ায় দাফনের প্রস্তুতিকালে নাজমা বেগম (৩২) নামের এক গার্মেন্টসকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে বগুড়া সদর থানা পুলিশ সাত শিমুলিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে।

নাজমা বেগম সাতশিমুলিয়া উত্তরপাড়া গ্রামের শহিদ হোসেনের স্ত্রী এবং বগুড়া সদরের গোকুল মধ্যপাড়ার কামাল হোসেনের মেয়ে।
জানা গেছে, শহিদ হোসেন প্রথম স্ত্রীকে তালাক দিয়ে ১৪ বছর আগে নাজমা বেগমকে বিয়ে করেন। তাদের সংসারে দুজন কন্যা সন্তান রয়েছে। গত ছয় মাস আগে শহিদ ও নাজমা সাভারের হেমায়েতপুর এলাকার একটি গার্মেন্টেসে কাজ নিয়ে সেখানে থাকতেন। ওই এলাকায় নাজমা বেগমের শাশুড়িও থাকতেন। তিনিও গার্মেন্টসে কাজ করেন।

নাজমার ভাই সোবহান জানান, গত ২১ আগস্ট তার ভগ্নিপতি ফোনে জানান, নাজমা ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে। তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে আজ সকালে ফোন করে জানান, নাজমা মারা গেছেন। তার মরদেহ সাতশিমুলিয়া গ্রামে আনা হচ্ছে। এরপর দুপুরে নাজমার মরদেহ গ্রামে এনে তড়িঘড়ি করে দাফনের প্রস্তুতি নেয় শহিদের বাড়ির লোকজন। শহিদ ও তার বাড়ির লোকজন দাফনের জন্য তড়িঘড়ি করলে সোবহান সন্দেহ করেন।

তিনি বিষয়টি সদর থানার পুলিশকে জানান। ঘটনাস্থলে পৌঁছে নারীর মরদেহ দেখে সন্দেহ হয় পুলিশের। পরে দাফনে বাধা দেওয়া হয়। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তরের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নাজমার ভাই সোবাহান জানান, মরদেহের বিভিন্ন স্থানে চাকু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া ঢাকায় যাওয়ার আগে তার বোনকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছিলেন শহিদ। এ কারণে তাদের সন্দেহ নাজমাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) জাকির আল আহসান বলেন, ‘মরদেহে আঘাতের চিহ্ন দেখে সন্দেহ হওয়ায় দাফন করতে দেওয়া হয়নি। ময়নাতদন্তশেষে মরদেহ হস্তান্তর করা হবে।’

 

এ জাতীয় আরও খবর