শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি কোনো মিথ্যাচার করিনি, সবাইকে দাওয়াত পাঠিয়েছি’

news-image

বিনোদন প্রতিবেদক : ঢালিউডের আলোচিত চিত্রনায়ক, প্রযোজক অনন্ত জলিল। গেল ঈদে দেশের সবচেয়ে বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দিন : দ্য ডে’। যা নিয়ে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি ও তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। গত রোববার অনন্ত ঘোষণা দেন, দেশের প্রথম সারির ৭৪ জন তারকাশিল্পীকে নিয়ে গতকাল সোমবার যমুনা ব্লকবাস্টারে ‘দিন : দ্য ডে’ দেখবেন তারা।

তবে এই আয়োজনে তেমন বড় কোনো তারকাশিল্পীর অংশগ্রহণ না থাকায় সমালোচনার ঝড় বইছে নেট দুনিয়ায়। অনুষ্ঠানে চিত্রনায়িকা শাহনূর, সাবরিনা সুলতানা কেয়া, ডিএ তায়েব, শিরিন শিলাসহ আরও কয়েকজন তারকা উপস্থিতি চোখে পড়লেও পাওয়া যায়নি বড় কোনো তারকাকে।

এদিকে, অনন্ত জলিল দাওয়াতের বিষয়ে গণমাধ্যমে কথা বলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা ববিতা। তার ভাষ্য, ‘জলিল সাহেব এমন মিথ্যাচার করছেন! আর আমাদের তিন বোনের (বড় বোন সুচন্দা আর চম্পা) সঙ্গেও বিষয়টি নিয়ে কোনো কথা হয়নি তার।’

বিষয়টি নিয়ে দৈনিক আমাদের সময় অনলাইন’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে এই চিত্রনায়ক বলেন, ‘দেখেন আমি কোনো মিথ্যাচার করিনি। আমি সবাইকে দাওয়াত পাঠিয়েছি। আপনার সবাই জানেন অভিনয়ের বাইরে আমাকে নিজ ব্যবসার কাজে ব্যস্ত থাকতে হয়। আর সে কারণে সব কাজ আমার একার পক্ষে করা সম্ভব না। তাই সকল শিল্পীদের দাওয়াত দেওয়ার জন্য আমি একজনকে দায়িত্ব দিয়েছি। সে সবার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছে। যার সবশেষ খবরও আমাকে জানিয়েছে।’

অনন্ত আরও বলেন, ‘এখন অল্প সময়ের মধ্যে সব আয়োজন শেষ করাটাও ছিল কঠিন। কিন্তু আমার পক্ষ থেকে শিল্পীদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টার কমতি ছিল না।’

বিষয়টি নিয়ে কথা বলার পাশাপাশি কিছু অডিও রেকর্ড ও একটি আমন্ত্রণপত্রও দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি পাঠিয়েছেন। রেকর্ডগুলোতে শুনতে পাওয়া যায় বেশ ক’জন তারকা শিল্পীদের সঙ্গে কথার বলার সবশেষ খবর জানানো হচ্ছে অনন্ত জলিলকে। আর আমন্ত্রণপত্রে ‘দিন : দ্য ডে’ দেখার আমন্ত্রণ জানান অনন্ত-বর্ষা।

এদিকে, অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমাটি নির্মাণ করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত শত কোটি টাকা বাজেটের এই সিনেমার শুটিং হয়েছে বাংলাদেশ, ইরান, আফগানিস্তান ও তুরস্কে। এতে অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করেছেন লেবানন, ইরান ও তুরষ্কের অভিনেতা-অভিনেত্রীরা।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন