শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদাবাজির অভিযোগে মামা-ভাগ্নে কারাগারে

news-image

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ইজিবাইক থেকে চাঁদাবাজি করার অভিযোগে শাহ আলম (৩৭) ও সাব্বির হোসেন (১৭) নামের দুই মামা-ভাগ্নেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে চাঁদাবাজির সময় পুলিশের ওপর হামলা ও পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়। গতকালই তাদের আটক করা হয়। গতকাল রাতে হওয়া দুই মামলায় আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা ভজনপুর এলাকার বাসিন্দা। শাহ আলম পেশায় বিদ্যুৎ শ্রমিক। তিনি তার ভাগ্নে সাব্বিরকে নিয়ে গত মঙ্গলবার রাতে ভজনপুর বাজারে ঈদকে কেন্দ্র করে ইজিবাইক থেকে চাঁদাবাজি করছিলেন। খবর পেয়ে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ তাদের আটক করে।

এ সময়েআটককৃতদের পরিবারের লোকজন পুলিশের গাড়ি আটকে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তারা পুলিশের গাড়িতে ভাঙচুর চালায়। এ সময় দুই পুলিশ সদস্যও আহত হন। পরে পুলিশ লাঠিচার্জ করলে তারা সরে যান। রাতেই চাঁদাবাজি ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক দুটি মামলা করে পুলিশ।

তেঁতুলিয়ৈা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহেরুল ইসলাম বলেন, ইজিবাইকে চাঁদাবাজির অভিযোগে ওই দুই যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সম্পর্কে তারা মামা-ভাগ্নে। ঘটনার দিন তাদের পরিবারের লোকজন পুলিশের ওপর হামলা ও গাড়ির গ্লাস ভাংচুরের দায়ে দুটি মামলা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।