রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশে ফিরলেন রওশন এরশাদ

news-image

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ প্রায় আট মাস ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরছেন।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এর আগে সকালে থাই এয়ারওয়েজের বিমানে ব্যাংকক থেকে রওনা হন বিরোধী দলীয় নেতা।

রওশন এরশাদের ছেলে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা এখনও এয়ারপোর্ট আছি। কিছুক্ষণ আগে আমাদের বহনকারী বিমান অবতরণ করেছে।

এদিকে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে স্বাগত জানাতে বিমানবন্দরে গেছেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, কো চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদার, ভাইস চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলাসহ জাতীয় নেতারা।

জানা গেছে, বর্তমানে রওশন এরশাদ শুলশানের হোটেল ওয়েস্টিনে থাকবেন। জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশন শেষে ৪ জুলাই আবার তিনি রুটিন চেকআপের জন্য ব্যাংককে যাবেন। বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন হাসান এসব তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২০২১ সালের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।

এ জাতীয় আরও খবর

গোপন ছবি দিয়ে সাবেক স্ত্রীকে ‘ব্ল্যাকমেইল করছেন’ হিরো আলম

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!

ডিমের হালি ৭০ টাকা!

বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী

সিসিএর গবেষণা : নারীরা বেশি পর্নোগ্রাফির শিকার, পুরুষেরা হ্যাকিংয়ের

পুলিশের গাড়িতে তেল বরাদ্দ কমেছে

ক্ষমতায় গেলে কুইক রেন্টাল ও বিদ্যুৎ খাতে আইন বাতিল করবে বিএনপি

হলিউড অভিনেত্রী অ্যান হেচে আর নেই

কাজের কথা বলে ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ, খুবি শিক্ষার্থী কারাগারে

‘পররাষ্ট্রমন্ত্রী দেশবাসীর কাছে কৌতুক অভিনেতায় পরিণত হয়েছেন’

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!

রুশদির ওপর হামলাকারী কে এই হাদি মাতার?