রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর, (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম। শুক্রবার দিনব্যাপী উপজেলার চাতলপাড়,গোয়ালনগর,ভলাকুট ও বুড়িশ্বর ইউনিয়নের বন্যাদুর্গত এলাকা,বিভিন্ন আশ্রয় কেন্দ্র পরিদর্শন ও বন্যাদূর্গত ১০০টি পরিবারের মধ্যে খাদ‍্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় বন্যাদুর্গত মানুষদের সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়ে তিনি সংশ্লিষ্টদের প্রয়োজনীয় ব্যবস্থা নিতেও নির্দেশ দেন।এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে। ক্ষতিগ্রস্থ কেউ দু:চিন্তা করবেন না। আপনাদের যার যা সহযোগিতার প্রয়োজন সব পাবেন। আশ্রয় কেন্দ্রে বসবাসরত সাধারণ মানুষের সাথে কথা বলেন ও তাদের খোঁজখবর নেন এবং হতাশ না হওয়ার আহবান জানান তিনি।উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান খান শাওন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান জিতু মিয়া,শেখ আবদুল আহাদ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,প্রচার সম্পাদক লতিফ হোসেন,সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ‍্যোতি ভট্টাচার্য, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বসির আল হেলাল,উপজেলা যুবলীগ আহবায়ক রায়হান আলী ভূইঁয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন,ইউপি চেয়ারম্যান রুবেল মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম শুভ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক রাহুল রায় সহ স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত কয়েকদিনের টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানিতে বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে। উপজেলার সর্বত্রই বন্যা দেখা দিয়েছে। বন্যার পানিতে তলিয়ে গেছে হাজার হাজার হেক্টর বোনা আমন ফসলি জমি ও ঘরবাড়ি,শিক্ষাপ্রতিষ্ঠান, সবজি বাগান,মৎস্য খামার ও গ্রামীণ রাস্তাঘাট। উপজেলার সর্বত্রই বন্যার পানিতে থৈ থৈ করছে।

এ জাতীয় আরও খবর

গোপন ছবি দিয়ে সাবেক স্ত্রীকে ‘ব্ল্যাকমেইল করছেন’ হিরো আলম

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!

ডিমের হালি ৭০ টাকা!

বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী

সিসিএর গবেষণা : নারীরা বেশি পর্নোগ্রাফির শিকার, পুরুষেরা হ্যাকিংয়ের

পুলিশের গাড়িতে তেল বরাদ্দ কমেছে

ক্ষমতায় গেলে কুইক রেন্টাল ও বিদ্যুৎ খাতে আইন বাতিল করবে বিএনপি

হলিউড অভিনেত্রী অ্যান হেচে আর নেই

কাজের কথা বলে ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ, খুবি শিক্ষার্থী কারাগারে

‘পররাষ্ট্রমন্ত্রী দেশবাসীর কাছে কৌতুক অভিনেতায় পরিণত হয়েছেন’

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!

রুশদির ওপর হামলাকারী কে এই হাদি মাতার?