শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আত্মহত্যার আগে যা বলে গেলেন তরুণ

news-image

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দশমিনায় ব্ল্যাকমেইলের শিকার এক তরুণ বিষপানে আত্মহত্যা করেছেন। রমেন (২৮) নামের ওই তরুণের বিষপানে পর মৃত্যুর আগে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। গতকাল রোববার সন্ধ্যার দিকে উপজেলার গোলখালী কাঁচা সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

রমেন উপজেলার দশমিনা সদর ইউনিয়নের পূর্ব লক্ষ্মীপুর গ্রামের রনজিৎ ঘরামীর ছেলে।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, গতকাল বিকেলে দশমিনার গোলখালীর রাস্তায় বিষপান করে মাটিতে লুটিয়ে পরেন রমেন। এরপর তিনি চিৎকার করে বলতে থাকেন, বাড়ির পাশের নুরু খানের ছেলে নিজাম খান এক নারীর সঙ্গে বিভিন্ন অশ্লীল ছবি ও ভিডিও তুলে তার কাছ থেকে দুই লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এরপর টাকার জন্য তাকে ও তার পরিবারকে চাপ দিচ্ছে নিজাম। এই যন্ত্রণা থেকে মুক্তি পেতে তিনি বিষপান করেছেন। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন ব্যক্তি বিষপানের পরে রমেনের স্বীকারোক্তিমূলক বক্তব্য ও মাটিতে লুটিয়ে পড়ার ঘটনা ভিডিও করে ফেসবুকে ছেড়ে দিলে বিষয়টি ভাইরাল হয়।

সেখান থেকে রমেনকে দশমিনা হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে মুমূর্ষু অবস্থায় তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে পটুয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। রমেনের মৃত্যুর ঘটনায় পরিবারসহ পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

ছেলেকে আত্মহত্যায় বাধ্য করা হয়েছে জানিয়ে দোষীদের বিচার দাবি করেছেন রমেনের রঞ্জিত ঘরামি।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য কবির হোসেন বলেন, ‘বিষয়টি শুনেছি। তবে বিস্তারিত জানি না।’

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান বলেন, ‘রমেনের মৃত্যুর ঘটনায় পটুয়াখালী সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে। আজ সোমবার ময়নাতদন্ত শেষে রমেনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

এ বিষয়ে অভিযুক্ত নিজাম খান ও তার বড় ভাই জাহাঙ্গীর খানের সঙ্গে কথা বলার জন্য একাধিকবার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

 

এ জাতীয় আরও খবর