শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাওরে ঘুরতে গিয়ে ছাত্রলীগ নেতা নিখোঁজ

news-image

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের হাওরাঞ্চলে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে ট্রলার থেকে পড়ে এক ছাত্রলীগ নেতা নিখোঁজ হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মিঠামইন হাওরে ভ্রমণ শেষে ফেরার পথে করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে এ দুর্ঘটনা ঘটে। আজ বুধবার সকাল থেকে ওই তরুণকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের ডুবুরি দলের অভিযান চলছে।

নিখোঁজ ওই ছাত্রলীগ নেতার নাম মো. হাবিবুল্লাহ হাবিব (২৮)। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের ছাত্রলীগের আহ্বায়ক ও একই ইউনিয়নের মারিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালে ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিব তার সাত বন্ধুর সঙ্গে কিশোরগঞ্জের হাওরে বেড়াতে যান। সারা দিন মিঠামইনের সড়কসহ হাওরের বিভিন্ন স্থান ঘুরে সন্ধ্যায় তারা বাড়িতে ফিরছিলেন। এ সময় ট্রলারের পাটাতনে একটি চেয়ারে বসেছিলেন হাবিবুল্লাহ। পরে হাওরে ট্রলারটি ঘোরানোর সময় পড়ে যান তিনি। তৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনসহ হাবিবুল্লাহর বন্ধুরা চেষ্টা করেও তার কোনো সন্ধান পাননি।

স্থানীয় মারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুর রহমান হলুদ বলেন, ‘হাবিবুল্লাহর বন্ধুদের ভাষ্য, মিঠামইন হাওর থেকে বালিখলা ঘাটে ফেরার পথে করিমগঞ্জের হাওরে এ দুর্ঘটনা ঘটেছে। হাবিবুল্লাহ যখন ট্রলার থেকে পড়ে যান, তখন প্রচণ্ড বাতাস ছিল।’

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী বলেন, ‘নিখোঁজের খবর পেয়ে ওই রাতেই ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়েছে। তবে গতকাল রাত পর্যন্ত চেষ্টা করেও নিখোঁজ ওই তরুণের কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকাল থেকে আবারও ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করেছে।’

 

এ জাতীয় আরও খবর