শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলা প্রত্যাহার করে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে যেতে দিন : রিজভী

news-image

নিজস্ব প্রতিবেদক : সব মিথ্যা মামলা প্রত্যাহার করে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলপূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এই দাবি জানান।

রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তাকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে সরকার তামাশা করছে, মিথ্যা অযুহাত দেখাচ্ছে। অথচ সরকারি দলের সাজাপ্রাপ্ত এমপিরা বিদেশে চিকিৎসার জন্য যাচ্ছে অনায়াসে। বেগম খালেদা জিয়া দেশে স্বৈরাচারের বিরুদ্ধে গণতন্ত্র এনেছেন।

বিএনপির এই নেতা বলেন, আজ তাকে ক্ষমতাসীন আওয়ামী সরকার নীল নকশা করে তিলে তিলে শেষ করে দিচ্ছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে স্বাভাবিক রাজনীতি থেকে দূরে রাখার জন্য সরকার মিথ্যা মামলায় সাজা দিয়েছে। সময় থাকতে অবিলম্বে সব মিথ্যা মামলা তুলে নিন। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দিন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএনপি নেতা খায়রুল কবির খোকন, মশিউর রহমান, জাসাসের সদস্য সচিব জাকির হোসেন রোকন, যুগ্ম আহবায়ক লিয়াকত আলী, ইথুন বাবু, আহসান উল্লাহ চৌধুরী, জাহেদুল আলম হিটো, ফেরদৌস ফকির, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, ফরহাদ হোসেন নিয়ন প্রমুখ।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত