শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে নূপুর শর্মাকে সমর্থন করে পোস্ট দেওয়ায় যুবক আটক

news-image

সিলেট ব্যুরো : হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে ধর্মীয় উস্কানিমূলক ও ভারতীয় রাজনীতিবিদ নূপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে সিলেটের গোয়াইনঘাটে শ্রাবণ সাঁওতাল রাজ নামের এক যুবককে আটক করা হয়েছে। আজ সোমবার ভোর রাতে উপজেলার জাফলং চা বাগান থেকে তাকে আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ। শ্রাবণ জাফলং চা বাগানে ফার্মেসি ব্যবসা করতেন ও নিজেকে ডাক্তার হিসেবে পরিচয় দিতেন।

পুলিশ জানায়, শ্রাবণ সাঁওতাল রাজের বিরুদ্ধে হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটাক্ষ, নূপুর শর্মাকে সমর্থন, অন্য ধর্মের বিষয় নিয়ে ধর্মীয় উস্কানিমূলক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগ ওঠে। এই পোস্টের পর থেকেই তাকে গ্রেপ্তারের দাবিতে সোচ্চার হয়ে ওঠে স্থানীয়ূ মুসলিমরা। বিষয়টি গোয়াইনঘাট থানা-পুলিশের নজরে আসলে গোপন সংবাদ ও তথ্যের ভিত্তিতে শ্রাবণকে জাফলং চা-বাগান থেকে আটক করা হয়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম নজরুল সাংবাদিকদের জানান, ‘বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ ও নূপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেওয়ায় গোয়াইনঘাট থানা পুলিশ শ্রাবণ সাঁওতাল রাজকে আটক করে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

এ জাতীয় আরও খবর