শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, ফ্ল্যাট থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

news-image

অনলাইন ডেস্ক : বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ রোববার গড়ফার অ্যাপার্টমেন্ট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ‌‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র চরিত্রে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন এই অভিনেত্রী। বর্তমানে পল্লবী অভিনয় করছিলেন ‘মন মানে না’ ধারাবাহিকে।

জিনিউজ, সংবাদপ্রতিদিন, আনন্দবাজার পত্রিকাসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে। খবরে বলা হয়েছে, গড়ফার গাঙ্গুলিপুকুর এলাকার বহুতলে থাকতেন পল্লবী। এদিন সকালে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয় বলে খবর।

সূত্র জানিয়েছে, রোববার সকালেই গড়ফার ফ্ল্যাট থেকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তার সঙ্গী। তিনিই পুলিশকে খবর দেন। পরে পুলিশ অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, গড়ফার ওই বহুতলের ফ্ল্যাটে প্রেমিকের সঙ্গে থাকতেন পল্লবী। লিভ-ইন রিলেশনশিপে ছিলেন তারা।

এদিকে, অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মামলা নথিভূক্ত হয়েছে। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে গড়ফা থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বেশ কিছুদিন ধরেই বাংলা টেলিভিশনে কাজ করছিলেন পল্লবী। তার জনপ্রিয়তাও ছিল। তারপরও কীভাবে এই অস্বাভাবিক মৃত্যু? তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করছেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ২০১৯ সালে মে মাসে শেষ হয়ে যায়। এরপর ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালে দেখা যায় পল্লবীকে।