বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মহেশ বাবুর ২৪৪ কোটির সম্পদ, সিনেমায় পারিশ্রমিক ৮০ কোটি

news-image

বিনোদন ডেস্ক : আজ মুক্তি পেয়েছে তেলেগু ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবুর ছবি ‘সরকারু ভারি পাটা’। তার ছবি মুক্তি পাওয়া মানেই উৎসব শুরু হয়ে যাওয়া। কিন্তু এবারের সিনেমা মুক্তির আগে তিনি আলোচনায় এসেছেন বলিউড নিয়ে মন্তব্য করে। যে মন্তব্যে বলিউড ইন্ডাস্ট্রিকে এক প্রকার ‘তাচ্ছিল্যই’ করেছেন তিনি।

মহেশ বাবুর সেই মন্তব্য, ‘আমি হিন্দি সিনেমার জন্য অনেক প্রস্তাব পেয়েছি, কিন্তু আমি মনে করি না—তাদের আমাকে নেওয়ার সামর্থ্য আছে। আমি এমন একটি ইন্ডাস্ট্রিতে কাজ করে আমার সময় নষ্ট করতে চাই না, যারা আমাকে বহনে অক্ষম।’

এরপর থেকে ভারতের প্রথম সারির গণমাধ্যমগুলোতে চর্চা হচ্ছে মহেশ বাবুর সম্পত্তি আর আয় নিয়ে। এই যেমন ইন্ডিয়া টুডে এক বিশেষ প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাপ্রতি ৩৫-৫০ কোটি রুপি পারিশ্রমিক নেন মহেশ। গণমাধ্যমটি এক বাণিজ্যিক বিশ্লেষকের বরাতে এ দাবি করলেও জানিয়েছে, এ সংখ্যা কেবলই অনুমান।

আর, নিউজ ১৮, এনডিটিভি, ইন্ডিয়া টিভিসহ অন্য গণমাধ্যম তাদের প্রতিবেদনে বলছে—বর্তমানে মহেশ বাবু সিনেমাপ্রতি ৮০ কোটি রুপি পারিশ্রমিক হাঁকাচ্ছেন।

দ্য ইকোনমিক টাইমস এক প্রতিবেদনে জিকিউ ইন্ডিয়াকে উদ্ধৃত করে দাবি করেছে, মহেশ বাবুর মোট সম্পত্তির পরিমাণ ২৪৪ কোটি রুপি।

আজ মুক্তি পাওয়া মহেশ বাবুর ‘সরকারু ভারি পাটা’ সিনেমার নায়িকা কীর্তি সুরেশ। পরশুরাম পরিচালিত এ তেলেগু সিনেমা প্রযোজনা করছে মৈত্রী মুভি মেকার্স, জিএমবি এন্টারটেইনমেন্ট ও ১৪ রিলস প্লাস।

মুক্তির পরই সিনেমাটি অন্তর্জালে সিনেমাটি প্রশংসা পাচ্ছে; বক্স অফিসে দারুণ সাড়া পাবে বলে আশা করছেন চরিত্র বিশ্লেষকেরা।