শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেডারেশন কাপে চলেছে সার্কাস

news-image

ক্রীড়া প্রতিবেদক : ১-১ গোলে ড্র। ম্যাচ শেষ। মাঠ ছেড়ে বের হয়ে গেছেন মোহামেডান ও স্বাধীনতা ক্রীড়া সংঘের ফুটবলাররা। স্টেডিয়ামের বাতিও নিভে গেছে পুরোপুরি। ড্রেসিং রুমে জার্সি বদল করে বাসেও উঠেছিল মোহামেডানের ফুটবলাররা।

কিন্তু তখনি পিছন থেকে ডাক পড়ে তাদের। ফিরে এসো তোমরা। কেননা তখনো যে নিশ্চিত হয়নি এ-গ্রুপের চ্যাম্পিয়ন কারা। ম্যাচে গোল ব্যবধান ও কার্ড সংখ্যা (দুটি করে) সমান হওয়ায় ম্যাচের ফলাফলে নিশ্চিত করা যায়নি গ্রুপ চ্যাম্পিয়ন হচ্ছেন কারা। এর ফলে দুই দলকে আবারও মাঠে ডেকে আনে ম্যাচ পরিচালনা কমিটি। সিদ্ধান্ত হয় টাইব্রেকারে চূড়ান্ত হবে গ্রুপ চ্যাম্পিয়ন।

সোমবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহিদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত টাইব্রেকারে স্বাধীনতা ক্রীড়া সংঘকে ৪-৩ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে শেষ আট নিশ্চিত করে মোহামেডান স্পোর্টিং ক্লাব। স্বাধীনতার হয়ে গোল করতে ব্যর্থ হন সেলিম রেজা ও সজল ইসলাম এবং মোহামেডানের হয়ে ব্যর্থ হন এরন জন রেয়ারডন। এর ফলে রানার্সাপ হিসেবে শেষ আটে স্বাধীনতা ক্রীড়া সংঘ।

এর আগে ফেডারেশন কাপ থেকে বসুন্ধরা কিংস নাম প্রত্যাহার করে মাঠে না আসায় বাইলজ অনুযায়ী কিংসের বিপক্ষে ৩-০ গোলে জয় পায় মোহামেডান ও স্বাধীনতা ক্রীড়া সংঘ।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন