শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাপের সঙ্গে সেলফি তুলেছেন সালমান

news-image

বিনোদন ডেস্ক : জন্মদিনের কয়েক দিন আগে সালমান খান বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে ক্রিসমাস উদযাপন করতে তার পানভেল ফার্মহাউসে গিয়েছিলেন। সেখানে তাকে তিনবার সাপে কামড়েছিল। তবে এখন পুরোপুরি সুস্থ বলিউডের জনপ্রিয় এ নায়ক।

কীভাবে তাকে সাপে কামড়াল, সেই কথা নিজেই জানালো সালমান। তিনি বলেন, একটি ঘরে সাপ ঢুকেছিল। এমতাবস্থায় শিশুরা ভয় পেয়ে যায়, তাই আমি সাপটি সরাতে রুমে যাই। একটি কাঠ নিয়েছিলাম তাকে সরাতে, যা খুব ছোট ছিল। এমতাবস্থায় আমি বড় কাঠ চাইলাম, তারপর সেই কাঠের সাহায্যে সাপটিকে তুলে নিয়ে আসি। কাঠের উপর পরম আদরে মোড়ানো সাপটা পরে আস্তে আস্তে আমার হাতের দিকে এগোতে লাগল। এমতাবস্থায় আমি সাপটিকে অন্য হাতে নিয়ে কাঠ রেখে বেরিয়ে আসি।

সালমান আরও বলেন, ‘সেখানে মানুষের হট্টগোল চলছিল এতে সাপটি ভয় পেয়ে আমাকে একবার নয়, তিনবার কামড়েছে। এরপরে, আমরা সেখান থেকে হাসপাতালে গিয়েছিলাম যেখানে আমাকে একটি অ্যান্টি-ভেনম ইনজেকশন দেয়া হয়েছিল… এখন পর্যন্ত আমি সব ধরনের অ্যান্টি-ভেনম ইনজেকশন (ক্রেট, ভাইপার, কোবরা) নিয়েছি।’

তিনি বললেন, ‘সাপে কামড়ানোর সময় আমার বোন (অর্পিতা) খুব ভয় পেয়ে গিয়েছিল… ততক্ষণে সাপের সঙ্গে আমার বন্ধুত্ব হয়ে গিয়েছিল। তখন আমি সাপের সঙ্গে সেলফি তুললাম এবং তারপর তাকে ছেড়ে দিলাম।

অন্যদিকে সালমানকে সাপে কামড়ানোর পর তার বাবা সেলিম খান ভারতের শীর্ষস্থানীয় এক পত্রিকাকে বলেন, সালমানকে যখন নিকটবর্তী হাসপাতালে ইনজেকশন দেয়ার জন্য নিয়ে যাওয়া হয়েছিল, তখন আমরা সবাই অত্যন্ত ভয়ে ছিলাম। তবে সাপটি কম বিষধর ছিল জানার পর স্বস্তির নিশ্বাস ফেলেছিলাম। এখন সালমান পুরোপুরি সুস্থ। চিন্তা করার কিছু নেই।

সালমান খান হাসপাতাল থেকে ছাড়া পেয়ে এখন তার পানভেলের খামারবাড়িতে আবার ফিরে গেছেন। সেখানে তার জন্মদিন উদযাপনের জোর প্রস্তুতি চলছিল। এই জন্মদিনে বলিউড এই সুপারস্টার ৫৬ বছরে পা দিচ্ছেন। সালমানের জন্মদিনে শামিল হতে তারকারা ইতিমধ্যে তার খামারবাড়িতে এসে পৌঁছেছেন।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন