বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ‘কাগজ’ সিনেমায় যুক্ত হলেন মায়মুনা

news-image

বিনোদন প্রতিবেদক : নাটকে, সিনেমায় একটু একটু করে বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন এই প্রজন্মের নতুন মুখ মায়মুনা। এরইমধ্যে তিনি সিনেমায় নিজের নাম লিখিয়েছেন, কিন্তু দর্শক এখনো তাকে রূপালী পর্দায় দেখার সুযোগ পাননি। তবে নাটকে অভিনয় দেখেই দর্শকের তার অভিনয়ের প্রতি আগ্রহের সৃষ্টি হয়েছে। নির্মাতারও তাকে নিয়ে ভাবছেন।

অভিনয়ে মায়মুনা আগের চেয়েও অনেক মনোযোগীও হয়ে উঠছেন। শুটিং-এ থাকাকালীন সময়ে ক্যামেরার সামনে যাবার আগে স্ক্রিপ্টও পড়ছেন মনোযোগ দিয়ে। যে কারণে চরিত্রের সাথেখ মিশে যাবারও চেষ্টার শেষ থাকেনা তার। আগামী মাসের প্রথম সপ্তাহে মায়মুনা নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘কাগজ : দ্য পেপার’। এটি নির্মাণ করছেন জুলফিকার জাহেদী। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে মায়মুনা অভিনয় করছেন।

মায়মুনা বলেন,‘আগামী মাসের প্রথম সপ্তাহে মানিকগঞ্জের বেতিলাতে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যেহেতু গল্প এবং আমার চরিত্রটি চমৎকার। সে কারণে আমার এখনকার সকল প্রস্তুতি কাগজ সিনেমাটিকে ঘিরেই। পাশাপাশি অন্যান্য কাজও নিয়মিত করতে হচ্ছে। তবে সিনেমার জন্য প্রস্তুতিটা একটু বেশিই নিতে হচ্ছে। আশা করছি সবার সহযোগিতায় আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো।’

এর আগে মায়মুনা নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’ এবং শবনম ফিরদৌসের ‘আজব কারখানা’ সিনেমায় অভিনয় করেন। এদিকে গত রবিবার মায়মুনা সাজিন আহমেদ বাবু’র ধারাবাহিক ‘কর্পোরেট ভালোবাসা’র শুটিং-এ অংশ নিয়েছেন।

গেলো ঈদে মায়মুনা এজাজ মুন্নার পরিচালনায় চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘ডার্কলি রোস্টেড কফি’ নাটকে অভিনয় করেন। এই নাটকে তার অনবদ্য অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। মায়মুনা বলেন,‘চঞ্চল দাদা’র সঙ্গে অভিনয় করতে পেরেছিলাম, সত্যিই এটা আমার জন্য সৌভাগ্যের বিষয় ছিলো। নাটকটিতে অভিনয় করে বেশ সাড়া পেয়েছি। আগামীতে এমন গুণী শিল্পী এবং ভালো গল্পে কাজ করতে চাই।’

এরইমধ্যে এসএটিভিতে প্রচারিত হয়েছে তার অভিনীত আসাদুজ্জামান আসাদ পরিচালিত ‘লাভ ইন লকডাউন’ নাটকটি। এটি রচনা করেছেন তারেক মাহমুদ। মায়মুনা জানান, শিগগিরই একটি ওয়েব সিরিজে কাজ করার কথা রয়েছে তার। এছাড়াও তিনি ‘১০০তে ১০০’, ‘নয়ন তারা বিদ্যালয়’,‘ মাশরাফি জুনিয়র’,‘ গোড়ায় গলদ’ ধারাবাহিকে অভিনয় করছেন। ২০১৫ সালে রেডিওতে একজন আরজে হিসেবে মায়মুনার কাজ করা শুরু। পরবর্তীতে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনে এবং পরবর্তীতে ‘আয়েশা’ টেলিফিল্মে কাজ করে আলোচনায় আসেন মায়মুনা।

 

এ জাতীয় আরও খবর

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

শুক্রবারও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত আসতে পারে : শিক্ষামন্ত্রী

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব

হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধাকে বেধড়ক পেটালেন আ.লীগ নেতার ভাগনে

অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেল রেললাইন

উপজেলা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সুযোগ নেই : ইসি আলমগীর

এই গরমে খাদ্যে বিষক্রিয়া হলে করণীয়

ভারতীয় দলে সানজু, বাদ কেএল রাহুল

ব্যারিস্টার খোকনকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে বহিষ্কারাদেশ প্রত্যাহার

গরমের সঙ্গে বেড়েছে কলেরা রোগী

হিট স্ট্রোক: সাত দিনে ১০ জনের মৃত্যু