শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২১ আগস্টে আওয়ামী লীগের কর্মসূচি

news-image

নিজস্ব প্রতিবেদক : করোনা মহামারির কারণে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সীমিত পরিসরে একুশে আগস্টের গ্রেনেড হামলার দিনটি স্মরণে নানা কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ।

কর্সসূচির মধ্যে রয়েছে- ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নির্মিত বেদীতে সকাল সাড়ে ৯টায় শ্রদ্ধা নিবেদন। ২১ আগস্টের নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ ও নিহতদের স্মরণে সকাল সাড়ে ১০টায় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় বক্তব্য রাখবেন।

বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতে ২১ আগস্ট নরকীয় গ্রেনেড হামলার নিহতদের স্মরণে আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের এবং সহযোগী সংগঠনসমূহের নেতৃবৃন্দকে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

একই সাথে কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্য রেখে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সারাদেশে সন্ত্রাস এবং জঙ্গিবাদবিরোধী বিভিন্ন উপযোগী কর্মসূচি যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পালন করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সকল স্তরের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ।