বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের মৃত্যুর দুই ঘণ্টা পর মারা গেলেন মা

news-image

বরিশাল প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের মল্লিক বাড়িতে ছেলের মৃত্যুর খবরের দুই ঘণ্টা পর মায়েরও মৃত্যু হয়েছে। শনিবার বিকেলের দিকে নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় মা ও ছেলেকে।

মৃতরা হলেন মা সুফিয়া বেগমের (৫৫) ও ছেলে মিজান মল্লিকের (২৭)। সুফিয়া বেগম দুলাল মল্লিকের স্ত্রী। করোনায় আক্রান্ত মিজান উপজেলা হাসপাতালে এবং উপসর্গ নিয়ে মা বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।

একই বাড়ির নান্না মল্লিক বলেন, করোনার উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১২টায় মারা যান মিজান। প্রতিবন্ধী ছেলে মিজানের মরদেহ বাড়িতে নিয়ে আসা হলে ছেলের মৃত্যুর শোক সহ্য করতে না পেরে দুই ঘণ্টার ব্যবধানে সুফিয়া বেগমও মারা যান। বিকেলে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি আরো বলেন, তাদের পরিবারের সবাই গত কয়েকদিন ধরে করোনায় আক্রান্ত হয়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু প্রতিবন্ধী মিজান ও সুফিয়া বেগম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাফিজুর রহমান দিপু জানান, শুক্রবার রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে ওই রোগীর প্রেসার এবং অক্সিজেন কমে যায়। অক্সিজেন সরবরাহ করা হলেও তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

এ জাতীয় আরও খবর