মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চার তলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার

news-image

নিজস্ব প্রতিবেদক রাজধানীর ভাটারা এলাকায় চারতলায় কার্নিশে বেঁধে রাখা কিশোরীকে উদ্ধার করা হয়েছে। আজ রোববার রাত ৮টার দিকে ওই কিশোরীকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি দল।

উদ্ধার তৎপরতায় অংশ নেওয়া বারিধারা ফায়ার সার্ভিস কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরহাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পাওয়ার পর আমরা ঘটনাস্থলে পৌঁছে কিশোরীকে গ্রিল কেটে উদ্ধার করতে সক্ষম হয়েছি।’

ফরহাদুজ্জামান জানান, ভবনে ঢুকে ভেতরের দিক থেকে গ্রিল কেটে কিশোরীকে ভেতরে নেওয়া হয়। ওই কিশোরী মানসিকভাবে কিছুটা অসুস্থ বলে স্থানীয় লোকজন জানিয়েছে।

এর আগে ফায়ার সার্ভিস সূত্র ও স্থানীয় এক বাসিন্দার সঙ্গে কথা বলে জানা যায়, ভাটারার বাগানবাড়ি এলাকার একটি আটতলা ভবনের সামনে পরিবারের সঙ্গে বসবাস করে ওই কিশোরী। আজ রোববার সন্ধ্যার দিকে সবার অগোচরে সে ভবনের নিচতলা থেকে চারতলা পর্যন্ত উঠে যায়। পরে ভবনের একজন তা দেখতে পান।

ভবন মালিকের ছেলে সাজিদ হোসেন মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ওই কিশোরী তাদের বাসার সামনে থাকে। তবে ভবনের বাইরের দিক থেকে সে কেন ও কিভাবে চারতলা পর্যন্ত উঠে গেল, তা বোঝা যাচ্ছে না। পরে কিশোরীকে উদ্ধার করার জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেওয়া হয়।