বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুসলিম বান্ধবীকে বিয়ে করলেন ভারতীয় ক্রিকেটার শিবম দুবে

news-image

অনলাইন ডেস্ক : মুসলিম বান্ধবী আঞ্জুম খানের সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেললেন ভারতীয় আলরাউন্ডার শিবম দুবে। ছিল না কোন জমকালো অনুষ্ঠিত, না ছিল ক্যামেরা ম্যানের ভিড়। কয়েকজন ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়েই মুম্বাইয়ে নিজের বাড়িতে বিবাহ অনুষ্ঠান করেন দুবে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, শিবম মুসলিম বান্ধবীকে ইসলামিক রীতি অনুসারে বিয়ে সেরেছেন। তবে এই বিয়ের খবর ও ছবি গণমাধ্যমে আসতেই সোশ্যাল মিডিয়ায় মিশ্রপ্রতিক্রিয়া দেখাচ্ছেন নেটিজেনরা।

উল্লেখ্য, শিবম দুবে আইপিএল -২০২১-এ রাজস্থান রয়্যালস দলের হয়ে মাঠে নেমেছিলেন। তিনি আইপিএল স্থগিত হওয়া পর্যন্ত ৬ টি ম্যাচ খেলেছিলেন, যেখানে তিনি ১১৭.৮৮ এর স্ট্রাইক রেটে ১৪৫ রান করেছিলেন। যদিও তিনি বোলিংয়ে ফ্লপ ছিলেন। তার নামে একটিও উইকেট ছিল না। সব মিলিয়ে শিবাম দুবে আইপিএলে ২১ ম্যাচ খেলে ৩১৪ রান করেছেন। তিনি নিয়েছেন ৪ উইকেট।
শিবাম দুবেই ২০১৮ সালের নভেম্বরে আন্তর্জাতিকভাবে আত্মপ্রকাশ করলেন। তিনি এ পর্যন্ত ১৩ টি টি-টোয়েন্টি এবং একটি ওয়ানডে খেলেছেন। এই অলরাউন্ডারের নাম টি ২০তে ১৩৬.৩৬ এর স্ট্রাইক রেটে ১০৫ রান। শিবাম দুবের সর্বোচ্চ ৫৪ রান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ডিসেম্বর ২০১৯-এ এসেছিল। তিনি ৩০ বলে ইনিংসে তিনটি বাউন্ডারি এবং চারটি ছক্কা মারেন।

টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে শিবম দুবে পাঁচ উইকেট নিয়েছেন, তবে দশকেরও বেশি অর্থনৈতিক হারে। তিনি ২০১৮ সালের নভেম্বরে নাগপুরে বাংলাদেশের বিপক্ষে ৩০ রানে তিন উইকেট নিয়েছিলেন। এটিই তার সেরা বোলিং।

 

এ জাতীয় আরও খবর

শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি

ঢাকা কৃত্রিম মরুভূমিতে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

অস্ত্র মামলায় খালাস পেয়েছেন গোল্ডেন মনির

ইউক্রেনে মার্কিন সামরিক সহায়তা আইনে বাইডেনের সই

উপজেলা ভোট ব্যর্থ হলে ৭ জানুয়ারির প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে-সিইসি

সোনার দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৩ হাজার ৫৬১ টাকা

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্য জানালেন সাকিব

ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ