সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পুলিশের সহায়তায় বৃদ্ধা মা খুঁজে পেল সন্তানদের

news-image

পাবনা প্রতিনিধি:বৃদ্ধা মা পুলিশের সহায়তায় খুঁজে পেল সন্তানদের। এ ঘটনা ঘটেছে পাবনা পৌর এলাকার রাধানগর মহল্লায়। একটি ড্রেনে পড়েছিলেন ৭০ বছর বয়সী সখিনা বেগম। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে সন্তানদের নিকট পৌছে দিয়েছে।

জানা গেছে, শুক্রবার রাত ১০টার দিকে এক পথচারী একজন বৃদ্ধাকে ড্রেনে পড়ে থাকতে দেখে ফোন করেন পাবনা পুলিশ সুপারকে। পরে পুলিশ সুপার তাৎক্ষণিক একটি দল পাঠিয়ে উদ্ধার করে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম জানান, শুক্রবার রাত ১০টার দিকে শহরের রাধানগর মহল্লার একজন বাসিন্দা তাকে ফোন করেন। তিনি জানান, রাধানগর ইছামতি স্কুলের পাশে পৌরসভার ড্রেনে এক বৃদ্ধা আহত অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে আমি তাৎক্ষণিক জেলা পুলিশ কন্ট্রোল রুমকে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলি। এরপর পাবনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) তোজাম্মেল হকের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। তারা বৃদ্ধা মাকে উদ্ধার করে পুলিশের গাড়িতে উঠিয়ে নেন। প্রাথমিক সেবা শেষে পুলিশ তার কাছ থেকে বাড়ির ঠিকানা সংগ্রহ করেন। এ সময় ওই বৃদ্ধা জানান, তিনি সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চর শিবরামপুর গ্রামের কোমল সরদারের স্ত্রী, তার এক ছেলের নাম আজাহার আলী (৩৫)। পরে বৃদ্ধার দেয়া তথ্য অনুযায়ী, ওই গ্রামে গিয়ে তার ছেলেকে স্থানীয়দের সহায়তায় খুঁজে বের করা হয়। পরে উনার ছেলে আজাহার আলী থানায় এলে তার নিকট বৃদ্ধাকে হস্তান্তর করা হয়। এ সময় ছেলে মাকে পেয়ে চরম আনন্দিত ও খুশি হন। তারা তার মাকে খুঁজে পাচ্ছিলেন না বলেও জানান পুলিশের নিকট।