শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজেপিকে বোল্ড আউট করবো : মমতা

news-image

নিউজ ডেস্ক : ভাঙা পায়ে খেলেই বিজেপিকে বোল্ড আউট করে দেবো বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গে একুশের বিধানসভা নির্বাচনের প্রচারে নেমে দক্ষিণ ২৪ পরগণা জেলার পাথরপ্রতিমার সভায় তিনি এই মন্তব্য করেন।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এবার ভোটে খেলা হবে, দেখা হবে, জেতা হবে। এই নির্বাচনটা দিল্লির নয়, এই নির্বাচন বাংলার। তাই বাংলার মানুষই ঠিক করবেন বাংলার মসনদে কে থাকবেন। বহিরাগতদের বাংলায় ঠাঁই হবে না। আমার তো একটা পায়ে চোট। কিন্ত ভাঙা পায়েই যা খেলবো, তাতে বিজেপিকে বোল্ড আউট করে দেবো। আমি বিজেপির মতো দাঙ্গাবাজ নই, ধান্দাবাজ নই।

তিনি বলেন, বিজেপি হচ্ছে ডাকাতদের জমিদার। বিজেপি বহিরাগত গুন্ডাদের পার্টি। বিজেপি বহিরাগত দুর্যোধনের পার্টি। বিজেপি জঞ্জালের পার্টি। বিজেপি এনপিআরের পার্টি। বাংলার মাটিতেই বিজেপিকে রাজনৈতিকভাবে কবর দিতে হবে।

বাংলায় আজ আমরা দেবো রেশন আর ওরা (বিজেপি) এসে দেবে ভাষণ, এটা আর চলবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

জনগণকে উদ্দেশ্য করে মমতা বলেন, এবারের ভোটে তৃণমূলের প্রার্থীদের নাম মাথায় রাখবেন না। বাংলায় মমতা দিদির সরকার চাইলে তৃণমূলকেই ভোট দেবেন। আমি বিজেপির মতো মিথ্যাবাদী নই।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলায় এসে ঢং করেন মন্তব্য করে তিনি বলেন, আম্পান ঘুর্ণিঝড়ের সময় বাংলা দেখতে এলেন মোদি। হেলিকপ্টারে করে আম্পানে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরলেন। তারপর রাজ্যের টাকা রাজ্যকেই দিয়ে গেলেন। মাছের তেলে মাছ ভেজে গেলেন। মানুষ চিনতে আমি ভুল করি না।

তিনি বলেন, অমিত শাহ (ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী) হোঁদল কুতকুত নেতা। ওদের বাংলার মানুষ আর পছন্দ করেন না। বিজেপি এবার বাংলার ভোটে ইঁদুরে পরিণত হবে।