শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেখা মিলল ক্রিকেটার আসিফের

news-image

অনলাইন ডেস্ক : বাংলা গানের ‘যুবরাজ’ খ্যাত গায়ক আসিফ আকবর সংগীতাঙ্গনে পা রাখার আগে ক্রিকেটার ছিলেন। গান নিয়ে ব্যস্ত থাকার পরও সময় সুযোগ পেলে ব্যাটবল নিয়ে নেমে যান মাঠে। তারই প্রমাণ পাওয়া গেল আজ শনিবার দুপুরে।

এদিন নিজ জন্মস্থান কুমিলার জিলা স্কুল মাঠে ব্যাট করছেন ‘ও প্রিয়া’ খ্যাত এই গায়ক। স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে স্থানীয় সূর্যতরুণ বয়েস ক্লাবের হয়ে তার এই মাঠে নামা।

ম্যাচটি শুরু হয় দুপুর ১২টায়। প্রয়াত আদর্শ ফ্রেন্ডস ক্লাবের বিরুদ্ধে ম্যাচে শেষ ওভারে ব্যাট করার সুযোগ পান আসিফ। মাত্র ৩ বলের মোকাবিলায় ৯ রানে অপরাজিত থাকেন তিনি। এর মধ্যে দ্বিতীয় বলে বিশাল একটি ছক্কাও মারেন। আর ফিল্ডিংয়ে পুরোটা সময় দলকে উজ্জীবিত রাখেন আসিফ। কিন্তু শেষ পর্যন্ত আসিফের দল ম্যাচটি হেরে যায়। তবে হেরে গেলেও দর্শকদের করতালিতে মাঠ ছাড়েন এই গায়ক।

জানা গেছে, প্রায় ২০ বছর পর জিলা স্কুল মাঠে ক্রিকেট খেলতে নামেন আসিফ। তাকে উৎসাহ দিতে মাঠে উপস্থিত ছিলেন তার স্ত্রী বেগম সালমা আসিফ মিতু। এছাড়াও এই গায়কের আসার খবর পেয়ে মাঠে ছুটে আসেন তার অসংখ্য ভক্ত। আর আসিফের ব্যাটিংয়ের সময় বাজানো হয় তার গাওয়া ক্রিকেটের জনপ্রিয় গান ‘শাবাশ বাংলাদেশ’।

সূত্র : আমাদের সময়