বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২ মুরগি ২৫ দিন ধরে থানায় আটক

news-image

অনলাইন ডেস্ক : ২৫ দিন ধরে থানার লকআপে আটকে রাখা হয়েছে দুটি মুরগিকে। এমনই এক মজার ঘটনা ঘটেছে ভারতের তেলঙ্গানার খম্মম জেলায়।

ভারতীয় সংবাদমাধ্যম কলকাতা২৪*৭’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, তেলঙ্গানার খম্মম জেলার মিডিগন্ডা থানার লকআপে বন্দি অবস্থায় আছে দুটি মুরগি। কয়েকজন জুয়ারিকে এই মুরগি দুটিসহ গ্রেফতার করা হয়। এরপর জুয়ারিরা জামিনে ছাড়া পেলেও মুরগি দুটি থানার লকআপেই রয়ে গেছে।

জানা গেছে, সংক্রান্তি উপলক্ষ্যে মুরগির লড়াইয়ের খেলা চলছিল। কিন্তু সেখানে বাজি ধরে খেলা চলছিল। পুলিশ ঘটনাস্থলে হানা দিয়ে ১০ জনকে গ্রেফতার করে। সেই সঙ্গে দুটি মুরগি ও একটি বাইক বাজেয়াপ্ত করা হয়। পরে সকল জুয়ারিরা জামিন নিয়ে চলে যায়, কিন্তু তারা কেউ মুরগির দাবি করেনি। এদিকে প্রমাণ হিসেবে মুরগি দুটি রয়ে গিয়েছে থানাতেই। লকআপে তালা বন্ধ করে রাখা হয়েছে মুরগি দুটিকে।

পুলিশ জানিয়েছে, এই মামলার শুনানির পরেই মুরগিগুলোকে ছাড়া যেতে পারে। ছাড়ার আদেশ দেয়া হলে মুরগিগুলোকে নিলামে তোলা হবে বলেও জানানো হয়েছে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, যিনি নিলামে বেশি টাকা দেবেন তাকে মুরগির মালিকানা দেয়া হবে।

উল্লেখ্য, ভারতে বর্তমানে বার্ড ফ্লু নিয়ে চিন্তাজনক পরিস্থিতি রয়েছে। এরমধ্যে এই মুরগির লড়াই খেলা কতটা উপযুক্ত কাজ, তা নিয়ে অবশ্য এরইমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে।