মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বৃষ্টির পর খেলা আবার শুরু : দ্বিতীয় শিকার মোস্তাফিজের

news-image

স্পোর্টস ডেস্ক : এক ঘণ্টারও বেশি সময় ধরে অসময়ের বৃষ্টির কারণে বন্ধ থাকার পর অবশেষে খেলা শুরু হলো। শীতকালের বেরসিক বৃষ্টিতে খেলা দীর্ঘক্ষণ বন্ধ থাকলেও ম্যাচে কোনো ওভার কাটা হয়নি। অর্থ্যাৎ পুরো ৫০ ওভারেরই খেলা হবে।

বৃষ্টির পর খেলা আবার শুরু পরই মোস্তাফিজ দ্বিতীয় শিকারের দেখা পেয়েছেন।

এ রিপোর্ট লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ৭ ওভারে ২ উইকেট হারিয়ে ২৬। জশুয়া ডি সিলভাকে ফিরিয়েছেন সেই মোস্তাফিজুর রহমান। ৮ রান নিয়ে ব্যাট করছেন ম্যাকার্থি এবং ৩ রান নিয়ে ব্যাট করছেন জেসন মোহাম্মদ।

শীতকালে অসময়ের বৃষ্টি। বেলা পৌনে ১২টার দিকে বেরসিক এই বৃষ্টিতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বন্ধ হয়ে যায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ম্যাচের বয়স ছিল তখন ৩.৩ ওভার, তখনই বৃষ্টি নামে। দ্রুত মাঠকর্মীরা দৌড়ে এসে ত্রিপল দিয়ে ঢেকে দেন উইকেট।

বৃষ্টির আসার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ছিল ১ উইকেট হারিয়ে ১৫। ৪ রান নিয়ে আন্দ্রে ম্যাকার্থি এবং ৪ রান নিয়ে ব্যাট করছেন জশুয়া ডা সিলভা। বাংলাদেশের হয়ে বোলিং করতে এসেই নিজের প্রথম ওভারের দ্বিতীয় বলে উইকেট নেন মোস্তাফিজুর রহমান। আউট হয়েছেন সুনিল অ্যামব্রিস।

টসের আগেও ভয় জাগিয়েছিল বৃষ্টি। টসের মিনিট ত্রিশেক আগে গুড়িগুড়ি বৃষ্টিতে তুলে ফেলা হয় পিচে পুতে রাখা স্ট্যাম্প, ঢেকে দেয়া হয় পাতলা কভার দিয়ে, বাইরে থেকে নিয়ে আসা হয় ভারী কভার, কুয়াশার কারণে আগে থেকেই জ্বলছিল ফ্লাডলাইটও। তবে সব শঙ্কা দূর হয়েছে দশ মিনিটের মধ্যে পূব আকাশে সূর্য উঁকি দিতেই।

প্রাথমিক অনিশ্চয়তা কাটিয়ে যথাসময়েই দশ মাসেরও বেশি সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামছে বাংলাদেশ দল। যেখানে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। স্বাগতিকদের আমন্ত্রণে আগে ব্যাটিং পেলো ওয়েস্ট ইন্ডিজ।

এ জাতীয় আরও খবর

করোনায় প্রাণ গেল আরো ৭ জনের, শনাক্ত ৫১৫

গার্মেন্টকর্মী, বস্তিবাসীদের ডাক্তারি সেবায় ডিজিটাল ডাক্তার বুথ

কক্সবাজারের স্থানীয় নারীদের জন্য ‘সেইফ স্পেস’ চালু করল আইওএম

আমি দুষ্টের দমন শিষ্টের লালনে বিশ্বাস করি: মেয়র তাপস

মায়ের চিকিৎসা করাতে গাড়ি বিক্রি করে দিলেন ক্রিকেটার শাহাদাত

সিংগাইরে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু

ঢাকা-জলপাইগুড়ি ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি

বাংলাদেশ বর্তমানে চীন, কাতার, ভারত ও মালয়েশিয়ার কাতারে পৌঁছে গেছে : অর্থমন্ত্রী

চট্টগ্রাম মেডিকেলে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, কক্ষ ভাঙচুর

আট বছরের মধ্যে ইরানের গ্যাস রপ্তানি দ্বিগুণ

‘পুলিশ টাকা দাবি করলে জানাবেন’

২৬ মার্চ ঢাকা-জলপাইগুড়ি ট্রেন উদ্বোধন