রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পশ্চিমবঙ্গে ট্রাকচাপায় ১৪ জনের মৃত্যু

news-image

অনলাইন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে পাথর বোঝাই ট্রাকচাপায় পিষ্ট হয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। গতকাল মঙ্গলবার রাতে পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে ঘটনাটি ঘটেছে বলে দ্য টাইমস অh ইন্ডিয়ার খবরে বলা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে তিনটি গাড়িতে করে ধূপগুড়ির ময়নাতলি এলাকায় বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন কনেপক্ষের আত্মীয়রা। রাস্তা ফাঁকা থাকায় উল্টো দিকের লেন ধরেই গাড়িগুলো যাচ্ছিল। সে সময় সঠিক লেন ধরে বিপরীত দিক থেকে ময়নাগুড়ির দিকে যাচ্ছিল একটি পাথরবোঝাই ট্রাক।

পরে জলঢাকা সেতুর কাছে গেলে কনেযাত্রীদের একটি গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে ওই ট্রাকের। এতে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে কাত হয়ে যায়। সে সময় পাশ কাটিয়ে কনেযাত্রীদের বাকি দুটি গাড়ি যাওয়ার চেষ্টা করতেই ট্রাকটি গাড়ি দুটির উপর উল্টে যায়। ফলে যাত্রীসহ ট্রাকের নিচে চাপা পড়ে যায় গাড়ি দুটি। এতে ঘটনাস্থলেই তিন শিশুসহ ১২ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালের নেওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উদ্ধারকাজের জন্য নিয়ে আসা হয় বেশ কয়েকটি ক্রেন। ক্রেন দিয়ে ট্রাকটিকে তোলার পর পাথর সরিয়ে আহতদের উদ্ধার করা হয়। আহতদের প্রথমে ধূপগুড়ি হাসপাতালে এবং পরে জলপাইগুড়ি হাসাপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বলছেন, ট্রাকটির সামনে একটি লরি ছিল। যেটা খুব আস্তে যাচ্ছিল। লরিটিকে ওভারটেক করার চেষ্টা করেন ট্রাকচালক। সে সময়েই উল্টো লেন ধরে আসা কনেযাত্রীর একটি গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে সেটির।

এ বিষয়ে জলপাইগুড়ির পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানান, দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে। তবে সবার পরিচয় এখনো জানা যায়নি। এ ঘটনায় ট্রাকচালককে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে

ভারত গিয়ে লাপাত্তা ঝিনাইদহ-৪ আসনের এমপি

বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ কেএনএফের তিন সদস্য নিহত

গবেষণা প্রতিবেদন: ৪৬ শতাংশ মানুষ চিকিৎসা খরচ মেটাতে হিমশিম খাচ্ছে

কালশীতে পুলিশ বক্সে আগুন দিলেন অটোরিকশাচালকরা

নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত অন্তত ১৭

ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী

হাতে লাঠি নিয়ে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ

এক প্যান্ডেলেই ১০০ তরুণ-তরুণীর বিয়ে

হজ পালনে সৌদি গেছেন ২৮ হাজারের বেশি বাংলাদেশি