শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের হুমকি কঙ্গনাকে

news-image

বিনোদন ডেস্ক : অন্যান্য অনেক তারকার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি সরব থাকতে দেখা যায় কঙ্গনা রানাউতকে। বিভিন্ন সময়েই নানারকম মন্তব্যে সমালোচনার মুখে পড়েন তিনি। এবার এই তারকা পেলেন ধর্ষণের হুমকি।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ও দিলজিৎ দোসাঞ্জকে আক্রমণ করে নতুন একটি ভিডিও আপলোড করেছেন কঙ্গনা। সেখানে তিনি বলেছেন, ‘আমার দেশপ্রেম নিয়ে বারবার প্রশ্ন ওঠে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া ও দিলজিৎ দোসাঞ্জের মতো মানুষের দিকে আঙুল তোলা হয় না কেন? আমি চাই, তাদের উদ্দেশ্য ও নীতি নিয়েও প্রশ্ন উঠুক।’

কৃষক আন্দোলন নিয়ে তিন-চার সপ্তাহ ধরে উত্তাল ভারত। নতুন কৃষি আইনের বিরুদ্ধে পঞ্জাব ও হরিয়ানার কৃষকেরা দিল্লির রাস্তায় জড়ো হয়েছেন। পাঞ্জাব ও মুম্বাইয়ের তারকাদের একাংশ কৃষকদের সমর্থনে এগিয়ে এসেছেন। সেই প্রতিবাদকে ‘দেশদ্রোহী’ কার্যকলাপ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। তারপর থেকে অনলাইনে নানা কটু কথা শুনছেন তিনি। এমনকি দিলজিৎ ও তার মধ্যে বাগ্‌যুদ্ধও শুরু হয়ে গেছে। এ নিয়ে আবারও প্রতিক্রিয়া জানিয়েছেন ‘কুইন’ ছবির এই অভিনেত্রী।

নতুন ভিডিওতে কঙ্গনা বলেছেন, ‘সন্ত্রাসবাদীরা এই আন্দোলনকে নিজেদের আওতায় নিয়ে আসার চেষ্টা করছে। আর সেটা আপনারা হতে দিচ্ছেন কীভাবে? তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই আমার। কারণ আমি জানি, তারা চায় দেশটা ছিন্নভিন্ন হয়ে যাক। দেশের সরল কৃষকেরা কেন এটা হতে দিচ্ছেন, সেটা ভেবেই অবাক হচ্ছি। আপনাদের কাছে আমি প্রতিজ্ঞা করেছিলাম যে এই আন্দোলন নিয়ে কথা বলব।


আমি চেয়েছিলাম, কৃষক আন্দোলনের আসল উদ্দেশ্য যত দিন না সামনে আসছে, তত দিন আমি কিছু বলব না। ঠিক যেমনটা শাহিনবাগের ক্ষেত্রে আমরা হতে দেখেছি। কিন্তু ১০-১২ দিন ধরে অনলাইনে যে পরিমাণ ধর্ষণের হুমকি পাচ্ছি, তাতে আমি স্থির করেছি, এই বিষয়ে আমার কিছু প্রশ্ন নিয়ে হাজির হওয়া উচিত।’

এ জাতীয় আরও খবর

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা

ওবায়দুল কাদেরের প্রশ্ন; সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)