সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোশ্যাল মিডিয়া থেকে উধাও শ্রাবন্তী-রোশনের ছবি

news-image

বিনোদন ডেস্ক : একটা নয়, তিনটি বিয়ে হয়েছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর। তাই সম্পর্ক ভাঙার গল্প অভিনেত্রীর জীবনে নতুন নয়। প্রথম বিয়ের সন্তানও এখন অনেকটাই বড়। এরপরও ফের কালো ছায়া শ্রাবন্তীর সম্পর্কে। ইঙ্গিত অন্তত এমনটাই।

ধুমধাম করে বিয়ে হয় শ্রাবন্তী ও রোশনের। কিন্তু কিছুদিন ধরেই টলিপাড়ায় জল্পনা, তৃতীয় বিয়েও নাকি ভাঙতে চলেছে অভিনেত্রীর। অথচ কয়েকদিন আগেই একসঙ্গে দেখা গেছে শ্রাবন্তী-রোশনকে। যদিও কেউই মুখ খোলেননি এ ব্যাপারে। তবে রোশনের ইনস্টাগ্রাম, ফেসবুক পেজে কোথাও নেই শ্রাবন্তী। এমনকি স্টেটাসে লেখা ‘সিঙ্গেল’। তাই জল্পনা ক্রমশ বেড়েই চলেছে। একই অবস্থা শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চ্যাটার্জির প্রোফাইলেরও। মায়ের সঙ্গে ছবি রয়েছে। রোশনের সঙ্গে তোলা সব ছবি ডিলিট করে দেওয়া হয়েছে।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাদেরই ছেলে ঝিনুক। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর ২০১৯ সালের শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। মার্চ মাসে শ্রাবন্তী-সোহম জুটির গুগলির প্রিমিয়ারে রোশনকে নিয়ে হাজির হন নায়িকা। এরপর চুপিসাড়ে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুইজনই।

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে