মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নায়িকা পূর্ণিমা অসুস্থ, ‘গাঙচিল’র শুটিং বন্ধ

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা অসুস্থ। গতকাল ১৭ অক্টোবর তিনি যোগ দিয়েছিলেন ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে। সেখানে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুতই শুটিং থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে যান। নায়িকার অসুস্থতার খবর গণমাধ্যমকে জানিয়েছেন ‘গাঙচিল’- এর পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি জানান, পূর্ণিমা অসুস্থ হওয়ায় বন্ধ রয়েছে তার শুটিং। তিনি এফডিসিতে সেট তৈরি করে করোনার পর দীর্ঘ বিরতি দিয়ে নতুন করে কাজ শুরু করেছিলেন।

এর আগে গত মার্চে সর্বশেষ ছবির শুটিংয়ের জন্য ক্যামেরায় দাঁড়িয়েছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। এরপর করোনার কারণে সব ধরনের শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। দীর্ঘদিনের বিরতি ভেঙে অসমাপ্ত ছবির ‘গাঙচিল’-এর শুটিংয়ে ১৭ অক্টোবর থেকে অংশ নেন পূর্ণিমা। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক ফেরদৌসও। কিন্তু নায়িকার হঠাৎ অসুস্থতায় শুটিং বন্ধ রয়েছে।

নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘এখনও পূর্ণিমার অবস্থা আগের মতোই রয়েছে। আজকে পর্যন্ত অপেক্ষা করবো, সুস্থ হলে আগামীকাল শুটিং করবো। নইলে কিছুদিনের জন্য শুটিং বন্ধ রাখতে হবে।’

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

এ জাতীয় আরও খবর

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

শুক্রবারও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত আসতে পারে : শিক্ষামন্ত্রী

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব

হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধাকে বেধড়ক পেটালেন আ.লীগ নেতার ভাগনে

অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেল রেললাইন

উপজেলা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সুযোগ নেই : ইসি আলমগীর

এই গরমে খাদ্যে বিষক্রিয়া হলে করণীয়

ভারতীয় দলে সানজু, বাদ কেএল রাহুল

ব্যারিস্টার খোকনকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে বহিষ্কারাদেশ প্রত্যাহার

গরমের সঙ্গে বেড়েছে কলেরা রোগী

হিট স্ট্রোক: সাত দিনে ১০ জনের মৃত্যু