শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিবস্ত্র করে গৃহবধূ নির্যাতন মামলায় ৩ আসামি রিমান্ডে

news-image

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নতুন করে গ্রেপ্তার তিনজনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রিমান্ডে নেয়া ব্যক্তিরা হলেন, মামলার ৫ নম্বর আসামি সাজু, আগে রিমান্ডে নেয়া আসামিদের তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার সোহাগ ও রাসেল।

বুধবার দুপুর ৩টার দিকে আসামীদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বেগমগঞ্জ আদালত) মাশফিকুল হকের আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) গুলজার আহমেদ জুয়েল জানান, ৫ নম্বর আসামি সাজুকে আদালত নারী নির্যাতন মামলা ও পর্নোগ্রাফি মামলায় তিন দিন করে ছয় দিন রিমান্ড মঞ্জুর করেন। অপর দিকে সোহাগ ও রাসেলকে পর্নোফি মামলায় দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

২ সেপ্টেম্বরের বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুরে স্থানীয় দেলোয়ার বাহিনীর সাত-আট সদস্য ওই নারীকে তার ঘরে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন চালায়। যার ভিডিও ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী নির্যাতন দমন আইন ও ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।