শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে ধান-চাউলের গোডাউনের নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

news-image

রংপুর ব্যুরো : রংপুর সদরের ভুরারঘাট বাজার হতে জহুরুল হক ভোলা (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি ওই বাজারের একটি ধান-চাউলের গোডাউনের নৈশ্যপ্রহরী ছিলেন।শনিবার সকালে সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের ভুরারঘাট বাজার থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জহুরুল হক ভোলা পেশায় একজন ভ্যানচালক। ভুরারঘাট বাজারের পাশে তার বাড়ি। তিনি দিনের বেলা ভ্যান চালালেও রাতে ওই বাজারের ফরহাদ হোসেন নামে এক ব্যবসায়ীর গোডাউনে প্রায় ২০ বছর ধরে নৈশপ্রহরী হিসেবে চাকুরী করে আসছেন।

শনিবার সকালে লোকজন বাজারে এসে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা জহুরুল হককে কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে রাখে।

গোডাউন মালিক ফরহাদ হোসেন জানান, তার গোডাউনে ধান-চাউল ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল ছিল। দুর্বৃত্তরা ডাকাতির উদ্দেশ্যে জহুরুল হককে কুপিয়ে হত্যা করতে পারে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রংপুর সদর কোতয়ালি থানা পুলিশের ওসি সাজিদুল ইসলাম। তিনি জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের গলা, পেটসহ বিভিন্ন অংশে ধারালো ছুরি দিয়ে আঘাত রয়েছে। বিষয়টিকে পুলিশ গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে।